মুম্বই: টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ের জনজীবন। রাস্তায় জল জমে থাকায় শ্লথগতিতে এগচ্ছে গাড়ি। কোথাও আবার গাড়ি যাওয়ার অবস্থাও নেই। এককথায় যানজটে আটকে সাধারণ মানুষ। আর এমন সময়ে নাগরিকদের পাশে থাকাই সরকারের কর্তব্য। কিন্তু সে দিকে কোনও নজরই নেই বিজেপি সরকারের। অথচ ‘যোগ দিবস’-এ শরীরচর্চা থেকে মেয়ের সঙ্গে সেলফি তুলে, ট্যুইটারে পোস্ট করতে বেশ উদ্যোগী এই সরকার। কিন্তু সেলফি আর যোগ দিয়ে মাতিয়ে রাখাটা প্রকৃত সরকারের কাজ নয়। বরং নাগরিকদের নিরাপদে রাখাটাই তাদের দায়িত্ব। মোদী সরকারের বিরুদ্ধে এমনই অভিযোগ আনলেন বলিউডের নায়িকা নেহা ধুপিয়া। আর তাতেই আপাতত ইন্ডাস্ট্রিতে কোণঠাসা নেহা নিজেই।

 

 

বিনোদনের আরও খবর:

১. বলিউডে পা রাখতে চলেছেন নেহা মর্দা

২. নতুন ছবির শ্যুটিং কেঁদে ফেললেন স্নেহা

৩. ‘ক্যাপ্টেন কুল’-এর স্ত্রী হচ্ছেন পরিণীতি!!

টানা বৃষ্টিতে জলমগ্ন মুম্বই। তাই সুন্দরীর তোপের মুখে বিজেপি সরকার। ট্যুইটারে সোজা সাপ্টা তাঁর মন্তব্য,  ‘বৃষ্টিতে থমকে আছে শহর। ভাল সরকার মানে সেলফি তোলা আর সকলকে যোগ করতে উত্সাহিত করা নয়, বরং সাধারণ মানুষকে নিরাপদ রাখাই তাদের কাজ।’ নেহার এই বার্তার পরই সেলেব থেকে আমজনতা একের পর এক পাল্টা ট্যুইটে ভাসতে থাকে ট্যুইটার। যেখানে নেহার বিপরীতে গিয়ে অনেকে অবুজ বলেছেন নেহাকে। যদিও সামনাসামনি নেহা সমর্থন না পেলেও পরোক্ষে অনেকেই নায়িকার সঙ্গে সহমত পোষণ করেছেন।

 

কিছু দিন আগে ‘যোগ দিবস’-এ দিল্লির রাজপথে নরেন্দ্র মোদীর সঙ্গে সামিল হয়েছিলেন বলিউডি তারকারা। বিভিন্ন অনুষ্ঠানেও সেলফি তুলে সোশাল মিডিয়ায় তা পোস্ট করাও টেক-স্যাভি প্রধানমন্ত্রীর রোজনামচা। আর এতেই বেজায় চটেছেন নেহা। নায়িকা দাবী, সাধারণের পাশে দাঁড়াচ্ছেন না  সরকার।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ