মুম্বই: সেলেব্রিটিদের বিয়ের খবর নিয়ে বরাবরই উৎসাহিত ভক্তরা। আর গায়িকা নেহা কক্করের ভক্তের তো অভাব নেই। বেশ কিছুদিন ধরেই তাঁর সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কান পাতলেই। রিয়্যালিটি শো-তেই দু’জনে বিয়ে করবেন এমনটাও শোনা যাচ্ছে।

এরই মধ্যে ফাঁস হয়ে গেল সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, চলছে আদিত্য-নেহার মালাবদলের প্রস্তুতি। ১৪ ফেব্রুয়ারির এপিসোডের একটি ভিডিও লিক হয়ে গিয়েছে। দেখা যাচ্ছে বিশাল দাদলানিকেও।

জনপ্রিয় রিয়্যালিটি শো-এর বিচারক গায়িকা নেহা কক্কর। আর আদিত্য নারায়ন সেই শো-এর হোস্ট।

কিছুদিন আগেই, ইনস্টাগ্রামের ফ্যান হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নেহা মেক-আপ রুমে শ্যুটিং-এর প্রস্তুতি নিচ্ছেন। আর তাঁর দু’হাতে চুড়া। সাধারণত বিয়ের সময়ই চুড়া পরেন মেয়েরা। তাই নেহার এই ছবি কৌতূহল বাড়িয়েছে ভক্তদের।

অন্য একটি সেলফি ভিডিও ফ্যান পেজে শেয়ার হয়েছে। সেখানে নেহা গান গাইছেন। তাঁর গলায় শোনা যাচ্ছে, ‘ইয়াদ পিয়া কি আনে লাগি।’ সেই ভিডিও-তেও নেহার দু’হাত ভর্তি চুড়া। আপাতত তাই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

কিছুদিন আগে একটি আপকামিং এপিসোডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে আদিত্য ও নেহার খুনসুটি ধরা পড়েছে। দেখা যাচ্ছে, নেহা একটি চশমা পরে রয়েছেন। তাতে লেখা ব্রাইড টু বি। অর্থাৎ হবু বধূ।
সেই এপিসোডেই নেহার হাতে লাল গোলাপ তুলে দিতে দেখা যাবে আদিত্যকে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।