মুম্বই: বিতর্ক আর ঋষি এখন কয়েটের এপিট আর ওপিট। দিনে দিনে বয়স যত বাড়ছে ততই যেন খিটখিটে হয়ে যাচ্ছেন অভিনেতা। ট্যুইটার ছেড়ে এবার সম্মুখ সমরে তিনি। বাক্যবানে বিঁধলেন সোহেল পত্নীকে।

সোনমের রিসেপশনে ঢল নেমেছিল তারকাদের। বাদ যাননি কেউই। সলমন, শাহরুখ থেকে আমির, রণবীর হাজির ছিলেন প্রায় সবাই। সপত্নীক এসেছিলেন ঋষিও। কিন্তু আজকাল বেশি সুখ সহ্য হয় না নায়কের। তাই আনন্দের মুহূর্তে বাঁধিয়ে দিলেন গোল। সলমনের ভাই সোহলের স্ত্রী সীমাকে কড়া কড়া কথা শোনালেন তিনি। অভিযোগ পার্টিতে তাঁর সঙ্গে সলমন দেখা হওয়ার পর নাকি ভালো করে কথা বলেননি ভাইজান। তাতে ক্ষেপেছেন ঋষি।

আরও পড়ুন: ‘রাজশ্রী’ বিয়েতে টলিউডের কে কে হলেন সামিল

কিন্তু এদিকে ‘বিনা মেঘে বজ্রপাত’ হওয়ায় বেশ চটেছেন সীমা। সোজা গিয়ে নালিশ জানান ভাসুরের কাছে। তারপর নাকি সলমন আবার খুঁজতে বার হন ঋষি কাপুরকে। কিন্তু ততক্ষণে ঋষি চলে গিয়েছেন।

আরও পড়ুন: রেড কার্পেটে ঝড় তুললেন অ্যাশ

এই খবর জানার পর নাকি সীমার কাছে গিয়ে ক্ষমা চান ঋষি পত্নি নিতু। কিন্তু বরফ গলেছে কিনা তা এখনও জানা যায়নি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

জীবে প্রেম কি আদৌ থাকছে? কথা বলবেন বন্যপ্রাণ বিশেষজ্ঞ অর্ক সরকার I।