মুম্বই: ক্যাট ও রণবীরের প্রেম-কাহিনি বিয়ে গুঞ্জন বলিপাড়ায় নতুন কিছু নয়। তবে এবার শুরু হয়েছে আলাদা জল্পনা। কাপুর পরিবার নাকি মেনে নিচ্ছেন না ক্যাটকে। এই তো কাপুর পরিবারের সব অনুষ্ঠানে দেখা যাচ্ছিল ক্যাটকে। এমনকি হবু শাশুড়ির সঙ্গে শপিংও করছিলেন জমিয়ে। কিন্তু কি এমন হল যে এমন কথা উঠছে। আসলে এই সব কিছুর কেন্দ্রে   কাপুর পরিবারের একটি ছবি। যা নিয়ে শুরু হয়েছে জলঘোলা।

বিনোদনের আরও খবর জানতে:

১. বিয়ের জন্য পাত্র খুঁজছেন শ্রীলেখা !

২. বড়পর্দায় বড় রোমান্সে মীর-শ্রীলেখা

৩.রণবীর নয়, অন্য পুরুষের রূপচর্চায় ক্যাটরিনা

৪. ক্যাটরিনায় আপত্তি সলমনেরkat

আসলে সম্প্রতি ছিল রণবীরের মা নিতু কাপুরের জন্মদিন। সে উপলক্ষে সম্প্রতি মুম্বইয়ের তাজ হোটেলে জড়ো হয়েছিল গোটা কাপুর পরিবার। ছেলে রণবীর এবং মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানিকে পাশে নিয়ে কেকও কেটেছেন ৫৮-তে পা দেওয়া এক কালের জনপ্রিয় বলিউডি নায়িকা নীতু। পাশে ছিলেন স্বামী ঋষি কাপুরও। সে ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি ফেসবুকে পোস্ট করেছেন ঋদ্ধিমা কাপুর সাহানি।ranbir-family_635719691065828497

তবে এই ছবিতে নেই ক্যাট। পরিবারের এই গেট-টুগেদারে বাদ পড়ল হবু বৌমা? কিন্তু কেন? তাই নিয়েই প্রশ্ন উঠছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।