মুম্বই: বয়সের সঙ্গে সৌন্দর্য্যের কোনও সম্পর্ক নেই। একথা অনেকেই বলে থাকেন, তবে প্রমাণ করতে পারেন খুব কমই। নীনা গুপ্তা তেমনই একজন অভিনেত্রী। যাঁর বয়স বাড়লেও, সৌন্দর্য্যে এখনও টেক্কা দিতে পারেন অনেককে।

মেয়ে মাসাবা গুপ্তা ডিজাইনার। তাই নীনাও ফ্যাশনে সবসময় আপডেটেড থাকেন। কিছুদিন আগেই ছোট্ট ফ্রক পরে সাড়া ফেলেছিলেন এই নীনা গুপ্তা। ৬০ বছর বয়সী অভিনেত্রী যে কতটা সাবলীল, তা দেখে প্রশংসা করেছিলেন অনেকেই।

এবার সেই নীনাই ফ্রক পরে দৌড়লেন সমুদ্র সৈকতে। তাঁর পরণে ছিল ছোট হলুদ ফ্রক, হাতে হলুদ ফুল। খোলা চুল, চোখে সানগ্লাস। স্লো মোশনে সেই ভিডিও তিনি আপলোড করেছেন নিজের ইন্সটাগ্রামে। আর তা মুহূর্তেই ভাইরাল।

এইভাবেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন নীনা।

নীনা চিরকালই ব্যক্তিত্ব ও যে কোনও মানানসই থাকার জন্য দর্শকদের নজর কেড়েছেন। এই বয়সেও এমন পোশাকে ভক্তদের মন জিতে নেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে নীনা গুপ্তা শুভ মঙ্গল জাদা সাবধান নামে একটি ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে রয়েছেন আয়ুষ্মান খুরানা জিতেন্দ্র কুমার, সুনীতা রাজওয়ার, গজরাজ রাও ও মনভি গাগরু। এছাড়াও রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত তিনি। এই ছবিতে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ রয়েছেন।