মুম্বই- দিন কয়েক আগেই ফ্রক পরে ‘শক’ দিয়েছিলেন। এবার ‘আফটার শক’ দিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। আরও একবার বুঝিয়ে দিলেন বয়স একটা সংখ্যা মাত্র।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি মিনি ফ্রক পরা ছবি তুলে পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে কোনও এক রাস্তায় সেই ফ্রক পরে দাঁড়িয়ে রয়েছেন নীনা। নজর কাড়ছে তাঁর পায়ের সাদা জুতোটিও। এছাড়াও রয়েছে কানে বড় রিং। ছবির ক্যাপশনে নীনা লেখেন, “ফ্রকের শক”। এই ফটো তুলেছেন গজরাজ স্যর। ঘিয়ে রঙের সেই মিনি ফ্রক পরা নীনার ছবি মুহূর্তে ভাইরাল হয়।

এই ছবি পোস্ট করার কিছু দিনের মধ্যেই আরও একটি ছবি পোস্ট করেন নীনা। তবে এবার আর ফ্রক নয়। এবার একটি সবুজ রঙের শাড়ি পরে ছবি দেন তিনি। ক্যাপশনে লেখেন, “আফটার দ্য ফ্রক”। নীনার শাড়ির সঙ্গে গোল্ডেন স্টেটমেন্ট নেকপিস নজর কাড়ে। এই ছবিতেও ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানান।

নীনা চিরকালই ব্যক্তিত্ব ও যে কোনও মানানসই পোশাকে দর্শকদের নজর কেড়েছেন। তাই তাঁর ছবি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাই ৬০ বছর বয়সেও এমন পোশাকে ভক্তদের মন জিতে নেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে নীনা গুপ্তা শুভ মঙ্গল জাদা সাবধান নামে একটি ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে রয়েছেন আয়ুষ্মান খুরানা জিতেন্দ্র কুমার, সুনীতা রাজওয়ার, গজরাজ রাও ও মনভি গাগরু। এছাড়াও রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত তিনি। এই ছবিতে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ রয়েছেন।