মুম্বই- অভিনয়ের ক্ষেত্রে নীনা গুপ্তার জনপ্রিয়তা নতুন করে বলতে লাগে না। এছাড়াও রসবোধেও তাঁকে টেক্কা দেওয়া বেশ কঠিন। আর যতই বয়স বাড়ছে, তিনি যে স্টাইলে আজও পিছিয়ে নেই সেটাই বুঝিয়ে দিচ্ছেন নীনা গুপ্তা।

প্রায়ই মেয়ে মাসাবা গুপ্তার ডিজাইন করা ড্রেস পরে মাত করেছেন দর্শকদের। এছাড়াও তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যায় ক্যাসুয়াল পোশাকেও একই ভাবে সাবলীল ৬০ বছরের অভিনেত্রী। আর তার সঙ্গে মানানসই মজাদার ক্যাপশনও দেন তিনি। এবারও সেরকম একটি ছবি পোস্ট করে তাঁর ভক্তদের চমকে দিলেন নীনা গুপ্তা।

সম্প্রতি ঘিয়ে রঙের একটি মিনি ফ্রক পরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নীনা গুপ্তা। ছবিতে দেখা যাচ্ছে কোনও এক রাস্তায় সেই ফ্রক পরে দাঁড়িয়ে রয়েছেন নীনা। নজর কাড়ছে তাঁর পায়ের সাদা জুতোটিও। এছাড়াও রয়েছে কানে বড় রিং। ছবির ক্যাপশনে নীনা লেখেন, ফ্রকের শক। এই ফটো তুলেছেন গজরাজ স্যর।

নীনা চিরকালই ব্যক্তিত্ব ও যে কোনও মানানসই থাকার জন্য দর্শকদের নজর কেড়েছেন। এই ছবিটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই বয়সেও এমন পোশাকে ভক্তদের মন জিতে নেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে নীনা গুপ্তা শুভ মঙ্গল জাদা সাবধান নামে একটি ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে রয়েছেন আয়ুষ্মান খুরানা জিতেন্দ্র কুমার, সুনীতা রাজওয়ার, গজরাজ রাও ও মনভি গাগরু। এছাড়াও রোহিত শেট্টি পরিচালিত সূর্যবংশী ছবির শ্যুটিং নিয়েও ব্যস্ত তিনি। এই ছবিতে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ রয়েছেন।