মানসী সাহা, কলকাতা: পথচলা শুরু হয়েছিল চারবছর আগে। তবে বাচ্চাদের সাজিয়েই এতদিন খুশি ছিলেন নীলাক্ষি ও ঐন্দ্রিলা দু’বোন। কিন্তু এবার কিডসের পাশাপাশি মেয়েদের কথাও ভেবেছেন তাঁরা। পুজোর আগে যোধপুর পার্কে উদ্বোধন হয়ে গেল তাঁদের প্রথম স্টল ‘নী’ অ্যান্ড ‘অনিক’। উপস্থিত ছিলেন টলিউড বিউটি রাইমা সেন।RAIMA-SEN-02

ভারতের সাবেকি ঐতিহ্য জারদৌসির সঙ্গে আধুনিকতার মেলবন্ধন, এই থিমটি নিয়েই এবার কাজ করেছেন এই দুই৬ বোন। “বিয়েবাড়ি বা পুজোতে আজকাল কেউই সেরকম জমকালো পোশাক পড়তে চান না। তাই আমারা হালকা অথচ গরজাস পোশাকই রেখেছি আমাদের কালেকশনে” জানালেন ঐন্দ্রিলা রয়। নীলাক্ষির কথায় “একটি ব্যান্ড হিসাবে ‘নী অ্যান্ড ওনিক’ চার বছর ধরে বাচ্চাদের পোশাক বানাচ্ছে। এবছরই প্রথম মেয়েদের পোশাক নিয়ে কাজ করছি। মেয়েদের কালেকশনে আমরা চাররকমের ডিজাইনিং রেখেছে”।

দোকানের কালেকশন দেখে খুব খুশি রাইমাও। নায়িকার কথায়, “ নীলাক্ষি ও ঐন্দ্রিলা আমার ছোটবেলার বন্ধু। এবছরই ওরা প্রথম মেয়েদের পোশাক তৈরি করেছে। আর ‘নী অ্যান্ড ওনিক’-এর প্রথম কালেকশনই রীতিমতো তাক লাগিয়ে দেওয়ার মতো”। তাই রাইমার পুজোর শপিং তালিকায় এবছর  মাস্ট নী অ্যান্ড কালেকশন।

 ছবি-মিতুল দাস