মুম্বই: মাদকযোগে নাম জড়িয়েছে অভিনেত্রী দীপিকা পাডুকোনের। শনিবার নারকোটিকস কন্ট্রোল ব্যুরো জিজ্ঞাসাবাদ করবে অভিনেত্রীকে। এরই মধ্যে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে খবর ছড়ায় যে, জিজ্ঞাসাবাদের সময়ে নাকি দীপিকার সঙ্গে থাকতে চেয়ে এনসিবির কাছে অনুরোধ করেছেন অভিনেত্রীর স্বামী রণবীর সিং। তবে এই খবর ভুল বলে জানিয়েছে এনসিবি।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছিল যে, দীপিকার প্যানিক অ্যাটাক ও অ্যাংজাইটির সমস্যা থাকার জন্য রণবীর তাঁর সঙ্গে জিজ্ঞাসাবাদের সময়ে থাকতে চেয়েছেন। এনসিবি স্পষ্ট ভাবে জানিয়েছে রণবীরের পক্ষ থেকে এমন কোনও অনুরোধ লিখিত ভাবে বা মৌখিক ভাবে আসেনি।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায়, এক এনসিবি আধিকারিক বলেছেন, জিজ্ঞাসাবাদের সময়ে দীপিকার সঙ্গে রণবীর থাকবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। আমরা জানাচ্ছি যে, যাঁদের সমন করা হয়েছে তাঁদের কারও থেকে এমন কোনও আবেদন আমরা পাইনি।

বৃহস্পতিবার গোয়া থেকে রণবীর সিং ও দীপিকা পাডুকোন মুম্বই ফিরেছেন। দীপিকা ছাড়াও মাদক যোগে নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত, সিমোন খামবাট্টার। রকুল প্রীতকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিদেরও সমন করা হয়েছে।

শকুন বাত্রার ছবির শ্যুটিং এর জন্য দীপিকা এই মুহূর্তে গোয়ায় ছিলেন। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে।

প্রসঙ্গত, রিপাবলিক টিভিই প্রথম সংবাদমাধ্যমে প্রকাশ করে যে দীপিকার অ্যাংজাইটির সমস্যা রয়েছে তাই রণবীর তাঁর সঙ্গে থাকতে চেয়ে এনসিবিকে আবেদন করেছেন।

এমনকি দাবি করা হয় যে আবেদন পত্রে রণবীর নাকি বলেছেন, তিনি জানেন জিজ্ঞাসাবাদের সময়ে অন্য কোনও ব্যক্তি উপস্থিত থাকতে পারে না। তিনিও আইন মেনে চলেন। কিন্তু এটি তাঁর অনুরোধ। যদিও এই তথ্য ভুল বলে জানিয়েছে এনসিবি। শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।