মুম্বই: মাদককাণ্ডে নাম জড়ানোয় অভিনেত্রী দীপিকা পাডুকোন, রকুল প্রীত সিং, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। এনসিবি অভিনেত্রীদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে। কিন্তু এখানেই একটা বড় ভুল করে ফেলেছে এনসিবি। সংশ্লিষ্ট কাগজে অভিনেত্রীদের দিয়ে সই করাতে ভুলে গিয়েছে এনসিবি।

টাইমস নাও এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অভিনেত্রীদের বয়ান রেকর্ড করে মোবাইল ফোন বাজেয়াপ্ত করলেও তাঁদেরকে দিয়ে নথিপত্রে সই করায়নি এনসিবি। এর পরে সেই কাগজে সই করাতে এনসিবি শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের বাড়িতে যায় বলে জানা যাচ্ছে।

প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এনসিবি যখন সারার বাড়িতে পৌঁছয় তখন অভিনেত্রী উপস্থিত ছিলেন না। তাই সারার পরিবর্তে তাঁর একজন স্টাফের সই নিয়ে এসেছে এনসিবি।

এনসিবির পক্ষ থেকে জানানো হচ্ছে, দীপিকা, সারা, রকুল ও শ্রদ্ধা প্রায় একই কথা বলেছেন বয়ানে। এনসিবির মতে, অভিনেত্রীরা বুঝতে পেরেছিলেন তাঁদের এনসিবি তলব করবে। তাই তারা একই ধরনের কথা বলেছেন।

জানা যাচ্ছে এনসিবির হাতে আরও বেশ কিছু তথ্য এসেছে যেগুলি তারা প্রকাশ করেনি। অভিনেত্রীদেরও এখনও ক্লিনচিট দেয়নি এনসিবি। আগামীতেও তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ফের ডাকা হতে পারে বলে জানা যাচ্ছে। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক যোগ থাকায় গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতেই রয়েছেন।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I