মুম্বই: গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। এই মুহূর্তে তিনি মুম্বইয়ের বাইকুল্লা জেলে। মাদক যোগের জন্য নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করেছে অভিনেত্রীকে। এবার এনসিবির নজরে বলিউডের আরো তিন অভিনেত্রী – সারা আলি খান, রকুল প্রীত এবং সিমন খামবাট্টা। রিয়া চক্রবর্তী এনসিবির জিজ্ঞাসাবাদের সময় এই তিনজন অভিনেত্রীর নাম নিয়েছেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া জানিয়েছেন, সারা, রকুল এবং সিমন মাদক নিয়েছেন। এনসিবিকে দেওয়া ২০ পাতার লম্বা বিবৃতিতে রিয়া এই ৩ অভিনেত্রীর নাম বিশেষ করে উল্লেখ করেছেন। জানা যাচ্ছে এই মুহূর্তে এনসিবির নজরে রয়েছে বলিউডের A, B ও C গ্রেট অভিনেতারা, যাদের বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ উঠেছে।

বিগত কয়েক দিনেই জানা গিয়েছিল যে রিয়া বেশ কয়েকজন বলিউড অভিনেতাদের নাম উল্লেখ করেছেন জেরার মুখে। প্রায় ২৫ জন বলিউড তারকাদের আগামী কয়েক দিনে এক এক করে এনসিবি তলব করবে বলে জানা যাচ্ছিল। এদের মধ্যে রয়েছেন পরিচালক, অভিনেতা, কাস্টিং ডিরেক্টর, প্রযোজক সহ আরো অনেকে।

জেরার মুখে যে সমস্ত নাম বলেছেন রিয়া তাদের মধ্যে এই মুহূর্তে সারা আলি খান, রকুল প্রীত এবং সিমন খামবাট্টার উপর নজর রয়েছে এনসিবির। প্রসঙ্গত শুক্রবার রিয়ার জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকবেন রিয়া। তার ভাই সৌভিক চক্রবর্তীর জামিনও হয়নি।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুত এর দেহ উদ্ধার হয় মুম্বইয়ের ফ্ল্যাট থেকে। জানা যাচ্ছে তিনি অবসাদে ভুগছিলেন। কিন্তু এই দাবি মানতে নারাজ অনেকেই। ঘটনা এই কদিনে বেশ কয়েকবার নতুন দিকে মোড় নিয়েছে। এই ঘটনায় মাদক যোগ বিশেষ ভূমিকা পালন করছে বলে মনে করছে তদন্তকারী সংস্থা গুলি। ঘটনার তদন্ত করছে সিবিআই, ইডি, এনসিবি।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।