মুম্বই; অনেকেই জানেন তিনি নাচ অন্ত প্রাণ। আর সেকথা নিজে স্বীকারও করেন তিনি। কথা হচ্ছে বাঙালি অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়কে নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন নয়না। আর যা কিনা রীতিমতো হটকেক হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

নাচের ছবি শেয়ার করে নয়না লিখেছেন, “তোমার স্বপ্নকে হারিয়ে দিতে নাচ করো।” এখানে হারিয়ে দেওয়ার কথা বলতে পরাজিত করার কথাই বলেছেন অভিনেত্রী। অর্থাৎ, নিজের স্বপ্নকে হারিয়ে দিয়ে তা সফল করার কথাই বলেছেন নায়িকা। তবে শুধু একটি নয়, নাচের আরও একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, “তোমার নাচের মুভমেন্টই বলে দেয় তুমি কিভাবে বাঁচছো।”

সোশ্যাল মিডিয়ায় শুক্রবার সন্ধ্যেয় নাচের একটি ছবি পোস্ট করেন নায়িকা। আর তারপর থেকেই তাতে লাইক কমেন্টের বন্যা। কেউ কমেন্টে লিখেছেন, ‘সো সুইট’। আবার কেউ দিয়েছেন লাল হার্টের চিহ্ন। দুপুরে শেয়ার করা তাঁর ছবিতে লাইক পড়েছে ১৬ হাজার ১৫১ টি। আর সন্ধ্যায় শেয়ার করা ছবিটিতে শুক্রবার রাত সাড়ে ১০ টা পর্যন্ত লাইক পড়েছে ১৩ হাজারেরও বেশি।

হইচই-এর ওয়েবসিরিজ ‘চরিত্রহীন’-এ তিনি মন কেড়েছেন বাঙালি দর্শকদের। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করতে তিনি যে পিছপা নন। তা দেখিয়ে দিয়েছেন চরিত্রহীনেই।

বঙ্গভীতি সিনেমার মধ্যে দিয়ে তিনি প্রথম চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। এরপর একে একে তাঁকে দেখা গিয়েছে মেরি বেটি সানি লিওন বান্না চাহতি হ্যায় না, গানস এন্ড থিগস, চরিত্রহীন, চরিত্রহীন ও জোহর -এর মত সিনেমা ও ওয়েব সিরিজগুলিতে।

কলকাতার মেয়ে হয়েও নয়না কিন্তু বাংলা ইন্ড্রাস্টিতে জনপ্রিয় হয়ে ওঠার অনেক আগে থেকেই দক্ষিণী সিনেমাগুলির দৌলতে দেশজুড়ে সুনাম অর্জন করেন। কিভাবে ফ্যানেদের মনে উত্তাপ জাগাতে হয় সেই বিদ্যাও একেবারে করায়ত্ব এই অভিনেত্রীর। আর তাই সোশ্যাল মিডিয়াতে তার ফ্যানের সংখ্যাও প্রচুর। মাঝে মাঝেই সেখানে ছবিও শেয়ার করেন তিনি।