ন্যাশানাল বুক ট্রাস্ট কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

জানানো হয়েছে হেড অফিস দিল্লি সহ কলকাতা, মুম্বই এবং বেঙ্গালুরুর জন্য এই বিজ্ঞপ্তি প্রকশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। আবেদন করার শেষ তারিখ ১৪.২.২০২১।

assistant director 2, assistant director production 2, assistant ditor 2, production assistant 1, editorial assistant 3, accountant 3, sr stenographer 2, assistant4, libraraian 1, junior translator 1, library assistant 2, junior artist 1, driver3 পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানার জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখতে হবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। মাসিক বেতন ১৯৯০০ থেকে ১৮০০০০ এর মধ্যে হবে বলে জানানো হয়েছে।

নিয়ম মাফিক তফসিলি জাতি এবং উপজাতিদের জন্য ৫ বছর অনগ্রস্র শ্রেনীর জন্য ৩ বছর এবং pwd প্রার্থীদের ক্ষেত্রে ১০ বছরের বয়সের ছাড় দেওয়া হবে। আবেওন ফি বাবদ ৫০০ টাকা দেওয়া হবে বলে জানানো হয়েছে।

তফসিলি জাতি উপজাতি এবং বাকিদের হেত্রে কোন রকম আবেদন ফি লাগবে না।

আবেদন পত্র deputy secretary national book trust india nehru bhawan 5 institutional area phase 2 vasant kunj new delhi 110070 এই ঠিকানাতে পাঠাতে হবে। বিস্তারিত জানার জন্য http://nbtindia.gov.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।