মুম্বই: নতুন বছরের প্রথমদিনই হার্দিক পান্ডিয়ার সঙ্গে বাগদান পর্ব সেরেছেন নাতাশা স্ট্যানকোভিচ। আর তারপর থেকেই খবরের মধ্যে রয়েছেন বলিউডে সার্বিয়ান অভিনেত্রী।

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এনগেজমেন্ট ঘোষণা করে পোস্ট দিয়েছিল হার্দিক ও নাতাশা দুজনেই। ভারতীয় ক্রিকেটারের বিদেশি বউ। ইনস্ট্রগ্রামে একের পর এক ছবি পোস্ট পান্ডিয়ার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াপেজে একটি পুরনো বিকিনি ফটো শেয়ার করে ভাইরাল হয়েছেন নাতাশা।

বলিউড অভিনেতা নাতাশা স্টানকোভিক আর ভারতীয় ক্রিকেট টিমের সদস্য হার্দিক পান্ডিয়া নতুন বছরের শুরুতেই ভক্তদের জন্য দারুণ একটা উপহার দিয়েছেন । আসলে নতুন বছরে হার্দিক পান্ডিয়া আর নাতাশা নিজেদের বাগদান পর্ব সেরে নিয়েছেন। আর তার পরেই দুজনের জুটি নিয়ে আলোচনার শেষ নেই। এবার অভিনেতা নাতাশা স্টানকোভিক নিজের হবু স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন আর এই ছবিতে সমুদ্রের ধারে দুজনকে দেখা যাচ্ছে বেশ মজা করতে।

নাতাশা আর হার্দিক পান্ডিয়া দুজনের এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরাল হয়েছে। এই ছবিতে অভিনেতাকে দেখা যাচ্ছে কালো রঙের সুইমসুট পরে। নাতাশা ছবিটি শেয়ার করে জানিয়েছেন, ছবিটি পুরনো। আবার হার্দিক পান্ডিয়া ইমোজি দিয়ে কমেন্ট করেছেন এই ছবিটিতে। অভিনেতার এই ছবিতে শুধু যে ভক্তরাই কমেন্ট করছেন তা নয় সেলিব্রিটিরাও প্রচুর কমেন্ট করছেন এই ছবিটিতে আর তাদের প্রতিক্রিয়া দিচ্ছেন।

নাতাশা স্টানকোভিক অভিনয় করার সঙ্গে সঙ্গে একজন নৃত্যশিল্পী, সঙ্গে মডেলিংও করেন তিনি। সত্যাগ্রহ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ