মুম্বই: অবশেষে বোধ হয় বউ জুটল ইমরানের কপালে। না নতুন করে আবার বিয়ে করছেন না এই নায়ক। আসলে মহম্মদ আজহারউদ্দিনের জীবনি নিয়ে বলিউডে তৈরি হচ্ছে বায়োপিক। বলিঅন্দরের খবর, সেখানে পর্দায় আজহার ইমরান হাসমির স্ত্রী হতে পারেন নার্গিস ফাকরি।

শোনা যাচ্ছে, ছবির প্রযোজক একতা কাপুর এই চরিত্রটির জন্য নার্গিসকে অফার করেছেন । লুক টেস্টে উতরালেই নার্গিসকে দেখা যাবে আজহারের দ্বিতীয় স্ত্রীয় ভূমিকায়।

কথা ছিল করিনা কাপুর আজহারের দ্বিতীয় স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। তবে শেষমেশ প্রজেক্টে না করায়। অগত্যা পর্দার আজহার ইমরান হাসমির জন্য নতুন বেগম খোঁজা শুরু হnargisয়েছে। কিছুদিন আগে এই চরিত্রের জন্য নাম শোনা গিয়েছিল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিনের।

স্রেফ কল্পনা নির্ভর নয় রিয়েল লাইফের হিরোরা একে একে হাজির হচ্ছেন পর্দায়। দৌড়বিদ মিলখা সিং, পান সিং তোমর, বক্সার মেরি কম, ডাকাত রানি ফুলন দেবীর পর এবার সেলুলয়ডে আসতে চলেছে ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারের জীবন।আর এই বায়োপিকে আজহারের ক্রিকেট জীবনের পাশাপাশি দেখানো হবে তাঁর ব্যক্তিগত জীবনেরও কাহিনিও।আজহারের চরিত্রে এখানে অভিনয় করছেন ইমরান হাসমির।

এই ছবিতে আজহারের প্রথম স্ত্রী নৌরিনের ভূমিকায় প্রাচী দেশাইয়ের অভিনয় করার কথা পাকা। দ্বিতীয় স্ত্রী সঙ্গীতা বিজলানির চরিত্রের জন্য পরিচালক টনি ডি সুজার প্রথম পছন্দ ছিল বেগম করিনা। কিন্তু ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় পরিচালক টনিকে সময় দিতে পারছেন না করিনা। তাই আজহারের বায়োপিক থেকে সেরে এসেছেন তিনি। তবে অন্য কোনও বলিসুন্দরীর যে সঙ্গীতার চরিত্র পাবেন না, তা অবশ্য এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

 

Comments are closed.