মুম্বই: এক ঝলক দেখলে অ্যাকশন ফিল্মের স্যুটিং হচ্ছে মনে হতে বাধ্য। এক ব্যক্তি মুম্বইয়ের ব্যস্ততম রাস্তায় সুজুকি সুইফট গাড়ির বনেটের ওয়াইপার ধরে ঝুলছেন। চালক ঝুলে থাকা ব্যাক্তিকে নিয়েই প্রায় ৬০ কিলোমিটার গতিবেগে গাড়ি চালাচ্ছেন। ঘটনার জেরে রাস্তার ধারে হতবাক লোকের ভিড়। এসব কিছুই ঘটছে নবি মুম্বইয়ের ব্যস্ততম রাস্তায়।

 

২৭ জুলাইয়ে ঘটনার দিন গাড়িটিকে আটকানর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন ট্রাফিক পুলিশের কর্মীরা। পরে তদন্তের স্বার্থে দেখা হয় সিসিটিভি ফুটেজ। তা দেখে মুম্বই পুলিশের বড় কর্তাদের চক্ষু চড়কগাছ। ঠিক কী ঘটেছিল সেদিন? একটি ভলভ বাসের সঙ্গে ধাক্কা লাগে সুজুকি সুইফট গাড়ির। এর পরে সুজুকি সুইফট গাড়ির মালিক ব্যাট দিয়ে মেরে বাসের কাঁচ ভেঙে দেন। প্রতিবাদ করলে সুইফট গাড়ির চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময়ই গাড়ির বনেটে লাফিয়ে পড়েন বাসের চালক। এর পর ওই চালককে নিয়েই গাড়ি চালাতে থাকেন সুইফট চালক।

 

অবশেষে ৩০০ মিটার চলার পর গাড়ি থেকে ফেলে দেওয়া হয় ভলভ বাসের চালককে। এর পর কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ওই ভলভ বাসের চালককে। দুই চালক আবদুল রসিদ আনসারি এবং সিমলিকার খোঁজে তল্লাশি শুরু করেছে মুম্বই পুলিশ।