ফাইল ছবি

মুম্বই: প্রকাশ্যে এল চাঞ্চল্যকর ঘটনা। মাত্র ৫ টাকার জন্য খুন করা হল এক ব্যক্তিকে। এ ঘটনা ঘটেছে দেশের বাণিজ্যিক নগরী মুম্বইতে। বুধবার পুলিশ সূত্রে এ খবর সামনে এসেছে।

জানা গিয়েছে, মৃত রামদুলার সিং যাদব পেশায় একজন অটো ড্রাইভার। মঙ্গলবার সন্ধ্যের পর তিনি গাড়ি নিয়ে গ্যাস ভরতে গিয়েছিলেন। গ্যাস ভরা হলে টাকা পয়সা দেওয়ার পর তাঁর প্রাপ্য ৫ টাকা ফেরত চান রামদুলার। অভিযোগ এসময় হঠাৎ করেই ওই গ্যাস স্টেশনের পাঁচ ব্যক্তি তাঁকে ঘিরে ধরে বেদম মারধোর শুরু করে। মারের চোটে প্রাণসংকট হয়ে দাঁড়ায় তাঁর। এরপরেই ওই অবস্থায় তাঁকে ফেলে রেখে চম্পট দেয় দুষ্কৃতিরা।

মারাত্মক আহত হয়ে রামদুলার সিংয়ের মৃত্যুর পরেই, বুধবার সকালে তাঁর ছেলে সন্তোষ যাদব কাস্তুর্বা পুলিশ স্টেশনে এসে অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে পাওয়া বয়ান অনুযায়ী জানা গিয়েছে, পালঘর জেলার নালাসোপারা এলাকায় নিজের পরিবারের সঙ্গে থাকতেন রামদুলার সিং।

একটি ইংরেজী সংবাদ মাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এঘটনায় ইতিমধ্যে ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।ঘটনার তদন্ত চলছে বলে জানা গিয়েছে। মাত্র ৫ টাকার জন্য এই খুন হওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বই জুড়ে।