মুম্বইঃ ম্যানহোলে পড়ে ৩ বছরের শিশু। বুধবার রাত ১০ টা ২৪ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে। তবে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি শিশুটিকে। এখনও উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, মুম্বাইয়ের গোরেগাঁও এলাকায় ঘটনাটি ঘটেছে। ৩ বছরের একটি শিশু দুর্ঘটনাক্রমে ফুটপাতের কাছাকাছি একটি ম্যানহোলে পড়ে যায়। এএনআই একটি টুইটে জানিয়েছে, গুরুগ্রামের আম্বেদকরনগর এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যায় পুলিশ। তবে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয় নি শিশুটিকে। উদ্ধার কাজ চলছে এখনও।

পুরো ঘটনার একটি ভিডিও পোস্ট করেছে এএনআই। ২৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছে শিশুটি বাড়ি থেকে বেরিয়ে ফুটপাতের রাস্তা ধরে হাঁটছিল। হঠাৎ ওই বাচ্চাটি যখন বাড়ির দিকে ফেরার জন্য মোড় নিল তখনই সে ওই ম্যানহোলে পড়ে যায়। রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজে ধরা পরেছে এই পুরো ঘটনাটি।

বুধবার সকালে থেকে মুম্বইয়ে তুমুল বৃষ্টিপাত শুরু হয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত এই বৃষ্টিপাত চলবে বলেই আইএমডি জানিয়েছে। মুম্বই এবং থানেতে প্রবল বৃষ্টিপাত হওয়ার সম্ভবনা রয়েছে আজ। প্রায় ৬৪.৫ -১১৫.৫ মিলিলিটার বৃষ্টিপাতের সম্ভবনা রয়েছে। জাতীয় আবহাওয়া সংস্থা বৃহস্পতিবার থেকে ‘কমলা’ থেকে ‘হলুদ’ পর্যন্ত সতর্কতা স্তর পরিবর্তন করেছে। উল্লেখ্য, বৃষ্টির কারণে রাস্তায় জল জমে গিয়েছে শহরের রাস্তায়। যানবাহন চলাচল মুশকিল হয়ে পড়েছে। ফলে জল জমে থাকা রাস্তায় ম্যানহোল ঠাওর করতে না পেরে শিশুটি ম্যানহোলে পড়ে গিয়েছিল বলে অনুমান করা হচ্ছে।