রাজ্য সরকারি কর্মী
রাজ্য সরকারি কর্মী (ফাইল ছবি)

বিশেষ প্রতিবেদনঃ indian statistical institute kolkata কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জনান হয়েছে। ১৬ টি পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। multi tasking staff হিসেবে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জনান হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৩.১১.২০২০। multi tasking staff electrician পদের জন্য রয়েছে ৬ টি শূন্যপদ। প্রার্থীদের আই টি আই পাশ করতে হবে। এছাড়া দুবছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে।

বেতন হিসেবে দেওয়া হবে ২০০০০-২২০০০ মাসিক টাকা। এছাড়া electrical attendent পদের জন্য রয়েছে ৬ টি শূন্যপদ। এই পদের জন্য প্রার্থীদের আই টি আই করতে হবে। এছাড়া প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। বেতন ১৮০০০-২০০০০ টাকা মাসিক.

অন্যদিকে operator cum mechanic lift পদের জন্য রয়েছে ৪ টি শূন্য পদ। প্রার্থীদের আই টি আই পাস করতে হবে। ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

এছাড়া বেতন ২০০০০-২২০০০ হাজার মাসিক দেওয়া হবে। বিস্তারিত জানার জন্য প্রার্থীদের www.isi.ac.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। অনলাইন পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। দ্রুত আবেদন করতে জানানো হয়েছে প্রার্থীদের।

জরুরি তথ্য- ইন্টারনেট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই সংলিষ্ট দফতরের ওয়েবসাইট ভালো করে দেখে নিন। প্রয়োজনে সংশ্লিষ্ট দফতরে যোগাযোগও করতে পারেন।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।