কলকাতা:  অস্বস্তি বাড়ল মুকুল রায়ের। হাওয়ালা কাণ্ডে দফায় দফায় জেরা তৃণমূলের প্রাক্তন ‘চাণক্য’কে। আজ শনিবার কালীঘাট থানায় ডেকে পাঠানো হয় মুকুলকে। সেখানে দফায় দফায় জেরা করা হয় তাঁকে। কলকাতা পুলিশের বিশেষ এক তদন্তকারী দল মুকুল রায়কে সকাল থেকেই জেরা শুরু করে বলে জানা যায়। একঝাঁক প্রশ্ন সাজিয়ে মুকুলকে মুখোমুখি বসিয়ে দফায় দফায় জেরা করা হয়।

প্রসঙ্গত, গত কয়েকমাস আগে কালীঘাট থানায় একটি হাওয়ালা মামলায় নাম জড়ায় বিজেপি নেতা মুকুল রায়ের। আদালত কলকাতা পুলিশকে নির্দেশ দেয়, মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে। এরপরই মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করে কলকাতা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় তাঁকে। সেই মামলায় মুকুল রায়কে ডেকে পাঠায় কলকাতা পুলিশ। আজ শনিবার সকালেই হাজির হওয়ার জন্যে নির্দেশ দেওয়া হয়। সেই মতো এদিন সকালে কালীঘাট থানায় হাজির হন মুকুল। সেখানে তদন্তকারী আধিকারিকরা দফায় দফায় জেরা করেন। প্রায় ঘন্টাখানেক ধরে চলে জিজ্ঞাসবাদ পর্ব।

অন্যদিকে যখন থানার ভিতরে মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করছেন কলকাতা পুলিশের তদন্তকারী আধিকারিকরা, তখনই কালীঘাট থানার বাইরে ভিড় জমান বিজেপি সমর্থকরা। থানার বাইরেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও থানার বাইরে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়।