রাঁচি: গত সপ্তাহে ফার্ম হাউসে মেয়ে জিভাকে নিয়ে বাইক রাইডের পর এদিন পোষ্যের সঙ্গে ক্যাচিং প্র্যাকটিস। লকডাউনের মাঝেও পালা করে খবরে আসছেন মহেন্দ্র সিং ধোনি। সৌজন্যে অবশ্যই স্ত্রী সাক্ষী। নিজে সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় না হলেও ধোনির স্ত্রী সাক্ষী যে সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় সেটা ধোনি ভক্তদের অজানা নয়। ফার্ম হাউসের লনে মঙ্গলবার বাড়ির পোষ্যের সঙ্গে ধোনি-জিভার ক্যাচিং প্র্যাকটিস এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সাক্ষী। যা ইন্টারনেটে বিকোল হট কেকের মতো।

ফার্মহাউসের লনে মঙ্গলবার টেনিস বলে বাড়ির পোষ্যটিকে ক্যাচিং প্র্যাকটিস করাচ্ছিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও তাঁর খুদে কন্যাসন্তান জিভা। ক্যাচিং প্র্যাকটিসের সেই মুহূর্ত যত্ন করে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সাক্ষী। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর কামব্যাক নিয়ে অনুরাগী কিংবা বিশেষজ্ঞ মহলে যতোই জল্পনা থাক, ভিডিওতে ধোনিকে দেখে কিন্তু সেটা বোঝার উপায় নেই। মেয়ের সঙ্গে দিব্যি ফুরফুরে মেজাজেই পাওয়া গেল তাঁকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয় পোষ্যটিকে লক্ষ্য করে টেনিস বল হাওয়ায় ছুঁড়ে দিচ্ছেন জিভা এবং ধোনি। দক্ষতার সঙ্গে সেই বল মুখে করে লুফে নিচ্ছে ধোনির প্রিয় পোষ্য। ধোনির উদ্দেশ্যে জিভাকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি তোমার থেকে অনেক ভালো থ্রো করতে পারি’। সবমিলিয়ে পড়ন্ত বিকেলে ধোনির পরিবারের কোয়ালিটি সময় কাটানোর দুর্দান্ত এক মুহূর্ত উঠে এসেছে সাক্ষীর ক্যামেরাবন্দি তিন মিনিটের ভিডিওতে। বাইক রাইডের পর বাব-মেয়ের ফের এক যুগলবন্দি নজর কেড়েছে নেটাগরিকদের।

উল্লেখ্য, গত সপ্তাহে তাঁর প্রিয় বাইকের পিছনে মেয়ে জিভাকে পিছনে বসিয়ে ফার্মহাউসেই চক্কর কাটতে দেখা গিয়েছিল প্রাক্তন ভারত অধিনায়ককে। ধোনির বাইকপ্রীতির কথা কারোর অজানা নয়। রাঁচিতে নিজের ফার্মহাউসে শুধু বাইক রাখার জন্যই একটি গ্যারেজ করেছেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। যেখানে রয়েছে বিশ্বের একাধিক নামীদামি, নতুন ও পুরনো বাইক। তার মধ্য থেকে Yamaha RD 350 বাইক নিয়ে ফার্মহাউসে চক্কর কাটতে দেখা গিয়েছিল মাহিকে। বাইকে সওয়ারি তাঁর মেয়ে জিভা। আর বাবা ও মেয়ের এই বাইক রাইডের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ‘ফার্স্ট লেডি’ সাক্ষী।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প