মুম্বই: এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় মরত্যু হল গায়িকার। একাধিক মারাঠি ছবিতে গান গেয়েছেন তিনি। অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন এই মারাঠি গায়িকা গীতা মালি। হাইওয়ের উপরেই দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

সদ্য অনুষ্ঠান করতে মার্কিন মুলুকে গিয়েছিলেন তিনি। সেখান থেকে দেশে ফেরেন গীতা। মুম্বই-আগ্রা হাইওয়ে দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন বৃহস্পতিবার রাতে।

তাঁর বাড়ি নাসিকে। সেখানেই ফিরছিলেন তিনি। ঘটনার সময় গাড়িতে ছিলেন তাঁর স্বামীও। দু’জনেই গুরুতর আহত হন। তাঁদের শাহপুর রুরাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীনই মৃ্ত্যু হয় গীতার।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, গীতার গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারে ধাক্কা মারে।

প্রায় দু’মাস আমেরিকায় ছিলেন তিনি। তাই সেখান থেকে বৃহস্পতিবার মুম্বই ফিরেই এয়ারপোর্ট থেকে এটি সেলফি পোস্ট করেন তিনি। দীর্ঘদিন পর বাড়ি ফেরার আনন্দে মশগুল ছিলেন তিনি। আর তারপরই এই মর্মান্তিকক দুর্ঘটনা।

নাসিকের উঠতি গায়িকাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। নিউ ইয়র্কে ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজকদের এক অনুষ্ঠানে মঞ্চ মাতিয়ে ফিরছিলেন গীতা।

মারাঠিক ছবিতে গান গেয়েছেন তিনি। গীতা গঙ্গা নামে তাঁর একটি ব্যান্ডও রয়েছে। মুম্বই ইউনিভার্সিট থেকে গান নিয়েই পড়াশোনা করেছেন তিনি।