স্টাফ রিপোর্টার, মালদহ: কেন্দ্রের বিজেপি সরকার বিমাতৃসুলভ আচরণ করছে। ইউপিএ সরকারের এক সময় মালদার সামসিতে রেল স্টেশন এর কাছে ফ্লাইওভার তৈরির কাজের সূচনা হয়েছিল। কিন্তু বিজেপি সরকার আসার পর সেই কাজ স্তব্ধ হয়ে গিয়েছে। এমনই অভিযোগ করলেন উত্তর মালদহের সাংসদ মৌসম বেনজির নুর৷

তাঁর আরও অভিযোগ চরম হেনস্তার মুখে পড়তে হচ্ছে পথচারীদের। এনএফএলের কাটিহার ডিভিশনের ডিআরএমের কাছে ফ্লাইওভারের কাজ দ্রুত সম্পন্ন করার দাবিতে স্মারকলিপিও দেন মৌসম৷ সেখানেই কেন্দ্রের বিজেপি সরকারকে দুষলেন তিনি৷

তিনি বলেন ইউপিএ সরকারের আমলে এই কাজের সূচনা হয়েছিল কিন্তু বিজেপি সরকার আসার পর রহস্যজনক কারণে এই কাজ বন্ধ হয়ে যায়৷ রাজনৈতিক কারণে ইচ্ছাকৃতভাবেই এই কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। আমরা এনএফএলের কাটিহার ডিভিশনের ডিআর এম এর কাছে কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে স্মারকলিপি জমা দিলাম এরপরেও যদি কাজ শুরু না হয় তাহলে আন্দোলনে নামব।

যদিও মৌসুমের অভিযোগ উড়িয়ে দিয়েছে জেলা বিজেপি। বিজেপির মালদহ জেলা কমিটির সাধারণ সম্পাদক সুদীপ্ত চ্যাটার্জী বলেন, ভিত্তিহীন অভিযোগ করছেন মৌসম৷ ৫ বছর ধরে এই সাংসদ মানুষের সাথে কোনও যোগাযোগ রাখেননি৷ এখন নির্বাচনের আগে বিহারের কাটিহারে গিয়ে গিমিক করছেন।

এনএফপি রেলের কাটিহার ডিভিশনের ডিআরএম বলেন সাংসদ বেশ কিছু দাবি-দাওয়া নিয়ে এসেছিলেন সেগুলি দিল্লিতে রেলমন্ত্রীকে পাঠিয়ে দেওয়া হবে।