সুরাত: লোকসভা নির্বাচন আসন্ন। একদিকে যেমন মোদী ভক্তের সংখ্যা প্রচুর। অন্যদিকে, বিরোধীরাও সুর চড়াচ্ছে। তাই মোদীর জয় নিশ্চিত করতে যজ্ঞ শুরু করলেন শতাধিক মহিলা।

গুজরাতের সুরাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য যজ্ঞ করবেন মহিলারা। শনির দৃষ্টি থেকে বাঁচাতেই করা হবে এই যজ্ঞ। মহিলারা প্রার্থনা করবেন যাতে ফের একবার সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফিরে আসে মোদী সরকার।

এই যজ্ঞের জন্য জড় হয়েছেন অন্তত ৫০০ মহিলা। সুরাতে কাপোদারা এলাকায় সিদ্ধ কুটির নামে একটি জায়গায় হবে সেই যজ্ঞ। আয়োজকরা জানিয়েছেন তাপি নদীর ধারে হবে সেই ১০৮ শনি মহাযজ্ঞ। ইতিমধ্যেই তার সব বন্দোবস্ত করতে শুরু করে দিয়েছেন মহিলারা।

৫৩২ জন মহিলা সেখানে অংশগ্রহণ করবেন। দু’দিন ধরে চলবে সেই যজ্ঞ। ‘নরেন্দ্র মোদী বিচার মঞ্চ’ নামে এক সংগঠন ওই যজ্ঞের আয়োজন করেছে। সংগঠনের সেক্রেটারি রেখা রাওয়াল জানিয়েছেন শনির দৃষ্টি সরাতে অর্থাৎ শনি দেবতাকে সন্তুষ্ট করতেই এই যজ্ঞ।

মহিলাদের সঙ্গে এই যজ্ঞে অংশ নেবে প্রতিবন্ধী ছাত্রীরাও। মোদীকে ফের প্রধানমন্ত্রী করার জন্য হাভনের বন্দোবস্ত করা হয়েছে। হরিদ্বারের কাশী শক্তিপীঠ থেকে শ্রী স্বামী বিজয়ানন্দজি মহারাজ যাবেন যজ্ঞ করতে।