স্টাফ রিপোর্টার, কলকাতা: উইন্ডোজ’-এর প্রযোজনায় খুব শীঘ্রই আসতে চলেছে “মনোজদের অদ্ভুত বাড়ি”। যিনি আমাদের মুখরোচক ‘প্রজাপতি বিস্কুট’ খাইয়েছিলেন তিনিই এ ছবির পরিচালক। একেবারেই ঠিক ধরেছেন, এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার হয়ে গেল এই ছবির স্ট্যান্ডি লঞ্চ।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে “মনোজদের অদ্ভুত বাড়ি”। এটিই শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের প্রথম উপন্যাস৷ ছবির নামেই রয়েছে এক অন্য রকম চমক। আরও বড় চমক হল এই ছবিতে প্রথমবার প্লেব্যাক করছেন আবির চট্টোপাধ্যায়।

পড়ুন: বলিউডে জিৎ? দেখুন কী বলছেন অভিনেতা

রজতাভ দত্ত এবং আবির চট্টোপাধ্যায় একসঙ্গে গাইবেন এই গান। তাও আবার যেমন তেমন ভাবে নয়, এক ডাকাতির সিকোয়েন্সে এই গান গাইতে দেখা যাবে তাঁদেরকে। গানটি লিখেছেন শিলাজিৎ। সুরও দিয়েছেন তিনি। পেশাদার গায়কদের দিয়ে গানটি গাওয়ানো হলে সেই মজা থাকতনা । তাই ছবির চরিত্রের সঙ্গে মানানসই করার জন্য চরিত্রের অভিনেতারাই গানটি গেয়েছেন। আর তাতেই যেন মজার মাত্রা বেড়ে গিয়েছে কয়েকগুণ৷

এই ছবিতে হরিণগড়ের এক রাজপুত্রের ভূমিকায় দেখা যাবে আবিরকে। গান গেয়ে যেমন চমকে দেবেন তিনি দর্শক-শ্রোতাদের, সেরকমই তার চরিত্রে থাকবে এক অভিনবত্ব, যা দেখেও চমকে যাবেন দর্শক। এমনটাই জানিয়েছেন তিনি। টানটান উত্তেজনা এবং রহস্যতে ভরা এই ছবি মুক্তি পাবে আগামী ১২ অক্টোবর।