কলকাতা: আসছে দোল। রঙের উৎসবের বাকি আর ঠিক একটা সপ্তাহ। এরমধ্যেই রঙিন ছবি শেয়ার করলেন বাঙালি অভিনেত্রী মনামী ঘোষ। টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী মনামী ঘোষ। এই মুহূর্তে তিনি ইরাবতী নামে বাঙালির ঘরের মেয়ে।

আজও তিনি বাংলা সিরিয়ালে অন্যতম মুখ। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দু’টি রঙিন ছবি। যেখানে দেখা যাচ্ছে আবির মাখা মনামীকে। রবিবার দুপুর ৩ টে নাগাদ একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, “রঙ নিয়ে কারবার…..”। ছবিটি নেটিজেনদের মন ছুঁতে সময় নেয়নি। মাত্র ১০ ঘন্টায় লাইক পৌঁছে গিয়েছে ৩০ হাজারে। কেউ কমেন্টে বলেছেন, বিউটিফুল লেডি আবার আবার কেউ বলেছেন, প্রথম পছন্দ।

অন্যদিকে দ্বিতীয় ছবিতে মনামীর সঙ্গে রয়েছেন আরও একজন। এছাড়া যে ছবিগুলি তিনি শেয়ার করেছেন, একটি যায়গায় দেখা যাচ্ছে তাঁর সঙ্গে রয়েছে অপরাজিত আড্যও। লাল-হলুদ-সবুজ আবিরে নিজেকে রঙিন সাজিয়েছেন মনামী।

সম্প্রতি ‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর ইন্টাগ্রামে চোখ রাখলেও বোঝা যাবে যে কতটা ভ্রমণ প্রিয় এই অভিনেত্রী। মনামীর জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম প্রতীক্ষা একটু ভালবাসার, সোনার হরিণ, বিন্নি ধানের খই, হিয়ার মাঝে, ইরাবতীর চুপকথা।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।