স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বিজেপি কর্মীর স্ত্রীর শ্লীলতাহানি ও মারধোরের অভিযোগ উঠলো শাসক দলের বিরুদ্ধে। ঘটনাটি বাঁকুড়ার হীড়বাঁধের গোবরদা গ্রামের। এই ঘটনার প্রতিবাদে সোমবার সন্ধ্যায় বিজেপি কর্মী সমর্থকরা হীড়বাঁধ থানায় গিয়ে বিক্ষোভ দেখান।

বিজেপির অভিযোগ, এদিন সকালে এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত কয়েকজন লাঠি, রড নিয়ে জনৈক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায়। তার স্ত্রীর শ্লীলতাহিনির পাশাপাশি ধর্ষণের হুমকি দেয় বলেও অভিযোগ।

এই ঘটনার পর অভিযুক্ত তৃণমূল কর্মীরা ঐ গ্রামেরই বিজেপি সমর্থক বাপ্পা রঞ্জন দে ও সমাপ্তি রঞ্জন দের দোকানে ঢুকে তাদের মারধোর, দোকান ভাঙচুর ও অবাধ লুঠপাট চালায় বলে অভিযোগ। একই সঙ্গে ‘নিচু জাতি’র কোন মহিলা বিজেপি করলে তাদের ‘ধর্ষণ’ ও ছেলেদের ‘খুন’ করার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

অভিযোগপত্র

এই ঘটনার প্রতিবাদে এদিন বেশ কিছু বিজেপি সমর্থক অভিযুক্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হীড়বাঁধ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। যদিও এই বিষয়ে তৃণমূলের তরফে এবিষয়ে কোন প্রতিক্রিয়া মেলেনি।

আগামী রবিবার ষষ্ঠ দফায় বাঁকুড়া জেলার দুই লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ। ভোটের মুখে এই ধরণের ঘটনায় খুব স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে হীড়াবাঁধ থানা এলাকায়।