নয়াদিল্লি: ফের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল রাজধানীতে। আবারও অভিযুক্ত এক উবার ক্যাব চালক। অভিযোগ, এক মহিলা যাত্রীকে এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে শ্লীলতাহানির চেষ্টা করলেন এক ক্যাব চালক। পুলিশের সহায়তায় উদ্ধার করা হয় তরুণীকে।
দক্ষিণ দিল্লির ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীকে নিয়ে কিছুটা দূর যাওয়ার পরই একটি নির্জন জায়গায় চলে যায় ক্যাবটি। সেখানে গাড়ি সারানোর নাম করে গাড়ি থেকে নেমে যায় ক্যাব চালক। এরপরই পিছনের সিটে ওই তুরীকে শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে জানিয়েছেন অভিযোগকারিনী। এরপর তিনি চীৎকার শুরু করায় তাঁকে নিয়ে সজোরে গাড়ি চালায় চালক। তাঁর আওয়াজ শুনতে পান এক পথচারী। তিনি তৎক্ষণাৎ পুলিশকে খবর দেন। পুলিশ ক্যাবটির অবস্থান খুঁজতে শুরু করে। এরপর ক্যাবটিকে ধরা হয়। চালককে গ্রেফতার করে ফাস্ট ট্র্যাক কোর্টে পেশ করা হয়েছে। জানা গিয়েছে ওই তরুণী অ্যাপের মাধ্যমে ক্যাবটি বুক করেন।
মাত্র কয়েকমাস আগেও উবার ক্যাবে ধর্ষণের ঘটনা ঘটে দিল্লিতেই। ঘটনার পর দিল্লিতে নিষিদ্ধও করে দেওয়া হয় উবার-ক্যাব। পরে ফের চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও এই ঘটনায় ক্যাবের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে।