শংকর দাস, বালুরঘাট: মসনদে ফের চা ওয়ালা৷ বাঁধ ভাঙা উচ্ছাস বিশুর৷ বিনা পয়সায় চললো চা বিতরণ৷

বালুরঘাটের চা বিক্রেতা বিশু সরকার৷ মোজদীজীই তাঁর অনুপ্রেরণা৷ কঠীন লড়াই পেরিয়ে সাফল্যের মধ্যগগণে আজ তিনি৷ তাই বিশুর মনেও লেটস সেলিব্রেট৷ যেমন ভাবা তেমন কাজ৷

বালুরঘাটের রঘুনাথপুর এলাকায় অবস্থিত বিশুর ভাঙাচোরা ছোট্ট চায়ের দোকান৷ এদিন সকাল থেকেই ছিল বহু মানুষের আনাগোনা। যাদের রীতিমত আমন্ত্রণ জানিয়ে চা বানিয়ে খাওয়ালেন তিনি। কারণ তাঁরই মত এক চাওয়ালা ছিলেন নরেন্দ্র মোদী। এবারে ফের তিনি জয়ী হয়েছেন।

সপ্তদশ লোকসভা নির্বাচনে জনতা জনার্দনের রায়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদীর নেতৃত্বে ৩৫৩টি আসনে জয়ী হয়েছে এনডিএ। বালুরঘাটেও জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী ডঃ সুকান্ত মজুমদার। রঘুনাথপুরের বাসিন্দা পেশায় সামান্য চা বিক্রেতা বিশু সরকার টিভিতে ও লোকমুখে এই খবর পাওয়া মাত্রই সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে খুশিতে তিনি সবাইকে চা খাওয়াবেন। শুক্রবার সকাল হতেই দোকান খুলে নিজে হাতে তৈরি করে সবাইকে চা খাওয়াতে শুরু করে দেন।

চা বিক্রেতা বিশু সরকার জানিয়েছেন যে তিনি সামান্য এই চায়ের দোকান করেই বহুদিন ধরে সংসার চালিয়ে আসছেন। বাড়িতে তাঁর স্ত্রী ও সন্তান রয়েছে। দোকানে চা ও তার সঙ্গে বিস্কুটও বিক্রি করেন। ছোট্ট এই দোকান থেকে রোজগার খুব সামান্য হলেও তিনি গর্বিত। কারণ দেশের সফল প্রধানমন্ত্রী হিসেবে পরিচিত নরেন্দ্র মোদিও একসময় তাঁর মতো চা বিক্রেতাই ছিলেন।