মুম্বই:  গুরুতর অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী। আপাতত আমেরিকাতে চিকিৎসাধীন রয়েছেন প্রবীণ এই অভিনেতা। কোমড় এবং মেরুদন্ডে ব্যাথা বেড়ে যাওয়াতে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন মিঠুন। এরপরেই তাঁকে আমেরিকাতে তাঁর পরিবারের লোকজন নিয়ে যান বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, পুরোপুরি সেরে না ওঠা পর্যন্ত আপাতত লস অ্যাঞ্জেলেসের হাসপাতালেই থাকবেন তিনি। সেখানে ছেলে ও ছেলের বউয়ের তত্ত্বাবধানে রয়েছেন মিঠুন চক্রবর্তী। এমনটাই ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে।

২০০৯ সালে মারাত্মক আঘাত পান মিঠুন চক্রবর্তী। মেরুদন্ডে আঘাত লাগে তাঁর। একটি ছবির অভিনয়ের সময় সেই আঘাত লাগে। সেই সময়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। এরপর মাঝে মধ্যেই সেই ব্যাথা মিঠুন চক্রবর্তীকে সমস্যা দেয় বলে খবর।

এমনকি এরজন্যে একাধিকবার হাসপাতালেও ভর্তি করা হয়েছে তাকে। তবে এবার লস অ্যাঞ্জেলেসে দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে পুরোপুরি সুস্থ হতে তার আরও কিছুটা সময় লাগবে বলে খবর।

উল্লেখ্য, বলিউড, টালিউড ও টেলিভিশনে মিঠুন চক্রবর্তীর অবদান অশেষ। সম্প্রতি বড় পর্দায় অনিয়মিত হয়ে গেলেও ছোট পর্দায় প্রায়ই দেখা যায় তাঁকে। ডান্স রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর বিচারক ছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে ওই অনুষ্ঠান থেকে অব্যাহতি নেন তিনি। এমনকি রাজনীতি থেকেও নীরবে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা।