কলকাতা: দ্বিতীয়বার মোদী সিংহাসনে বসার পর থেকেই বিজেপি যোগের প্রবণতা বেড়েছে দেশ জুড়ে। আর বাংলায় সেলেব্রিটিদের বিজেপি যোগের খবরই এখন ট্রেন্ডিং।

টলিউডের একঝাঁক তারকা সদ্য যোগ দিয়েছেন বিজেপিতে। মৌমিতা গুপ্ত, রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র, কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, অঞ্জনা বসু, ঋষি কৌশিক, পার্ণো মিত্ররা দিল্লি গিয়ে যোগ দিয়েছেন বিজেপিতে। কলকাতায় যোগ দিয়েছেন রিমঝিম মিত্র, সৌরভ চক্রবর্তীও।

মোট ৭২ জন শিল্পীর নাম ছিল সেই তালিকায়। সূত্রের খবর, সেই তালিকায় নাম ছিল মিঠুন চক্রবর্তীরও। একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন। ২০১৬ তে অসুস্থতার কারণ দেখিয়ে সেই পদে ইস্তফা দেন তিনি। এবার সেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন বিজেপি সাংসদ অনুপম হাজরা।

নিজের ফেসবুক পেজে মিঠুন চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন অনুপম হাজরা। একগুচ্ছ ছবি পোস্ট করে উপরে ইঙ্গিতবহী ক্যাপশনে লিখলেন, ”Soon”. আর তাতেই মোটামুটি যা বোঝার বুঝে যাচ্ছেন নেটিজেনরা। অনেকেই কমেন্ট বক্সে লিখছেন, কবে? অর্থাৎ মিঠুন চক্রবর্তী বিজেপিতে আসছেন, এমনটাই মনে করছেন তাঁরা।

এই বিষয়ে অনুপম হাজরার সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও ইতিবাচক উত্তরই দিয়েছেন। যদিও স্পষ্ট কিছু বলেননি। তিনি বলেছেন, ‘এই তো কিছুক্ষণ আগে অনেকক্ষণ কথা হল। আর কিছু বলছি না।’ এমনকি মিঠুনের সঙ্গে দেখা করতে তিনি খুব শীঘ্রই মুম্বইতে যাবেন বলেও জানিয়েছেন।

চিটফান্ড কেলেঙ্কারিতে তৃণমূলের একাধিক নেতা-নেত্রীর সঙ্গে মিঠুনের নামও জড়িয়ে গিয়েছিল। ইডির তরফ থেকে সমনও পাঠানো হয়েছিল। এরপর থেকেই মূলত দলের সঙ্গে দূরত্ব বাড়তে মিঠুনের। অবশ্য বেশ কিছুদিন ধরেই মিঠুনের অসুস্থতার খবর এসেছে। রাজনৈতিক যোগ থেকেই কার্যত অনেক দূরে সরে গিয়েছেন তিনি। তবে এবার গেরুয়া শিবিরে তাঁকে দেখা যাবে কিনা, তার জন্যই অপেক্ষায় রাজনৈতিক মহল।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।