ঢাকা- টলিউড ও ঢালিউডে এখন একটাই গুঞ্জন। ২০২০-র ফেব্রুয়ারিতেই নাকি বিয়ে করছেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা নাকি বিয়ে করছেন। শোনা যাচ্ছে বিয়ের কেনাকাটাও নাকি দুজনেই শুরু করে দিয়েছে। এমনকী ঢাকার এক বিপনী থেকে পরিবার সমেত দুজনে বিয়ের শপিং করছেন এমন ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিয়ের ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি দুজনের কেউই। কিন্তু বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো-র কাছে সৃজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিথিলা।

আবার কানাঘুষো খবর, ফেব্রুয়ারি নয়। এই ডিসেম্বরেই নাকি চার হাত এক করছেন মিথিলা ও সৃজিৎ। এই বিষয় মিথিলা বলেন, পুরো ব্যাপারটাই আমাদের ব্যক্তিগত। আমরা ব্যক্তিগতই রাখতে চাই। প্রাইভেসি বলে একটা শব্দ রয়েছে। আমি এসব নিয়ে বলতে পছন্দ করি না। আমার আরও অনেক কাজ আছে। আর জনসমক্ষে কেন এসব বলতে হবে। খুব প্রয়োজন হলে আমার পরিবার ও কাছের মানুষদের সঙ্গে শুধু শেয়ার করব।

তবে সৃজিতের সঙ্গে যে তাঁর বিশেষ সম্পর্ক রয়েছে তা কিন্তু অস্বীকার করেননি মিথিলা। সৃজিৎ সম্পর্কে অভিনেত্রী বলেন, কোনও একটা সম্পর্ক তো অবশ্যই আছে। বিয়ের ব্যাপারে তিনি আরও বলেন, এটা সারপ্রাইজই থাক।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বর্তমানে বাংলাদেশে রয়েছেন তিনি। এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই।’

প্রসঙ্গত, এবার দুর্গাপুজো ও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসেছিলেন মিথিলা। সৃজিতের সঙ্গে সময়ও কাটিয়েছেন তিনি।