ঢাকা: সম্প্রতি শেষ হয়েছে, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা ২০১৮। যার কিছু অংশের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা হাসির খোরাক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এবং রাগের কারন হয়ে দাঁড়িয়েছে অনেক বাংলাদেশীর কাছে। এই ভিডিও দেখার পর তাঁদের বক্তব্য, “দেশের ভাবমূর্তি উজ্জ্বল (নষ্ট) করার জন্যই তো এদের বাছাই করা হয়।”

কিন্তু প্রশ্ন কী আছে এই ভিডিওতে, যা দেখে এতো বড় মন্তব্য করা হয়েছে। বিচারপ্রতি আর প্রতিযোগিদের সংলাপ। যেখানে H2O কি? এই প্রশ্নের উত্তরে অনেকক্ষণ চিন্তা করে প্রতিযোগী বলেন, “এই নামে ধানমন্ডিতে একটা রেস্টুরেন্ট আছে আমি জানি।” আবার আরেকজনের কাছে জানতে চাওয়া হয়, আপনি একটা উইশ করতে পারবেন তবে সেটা হয় আপনার জন্য নাহয় আপনার পরিবারের জন্য অথবা আপনার দেশের জন্য। আপনি কার জন্য উইশ করবেন এবং সেটা কি উইশ? আজব ব্যাপার উইশ মানেই বোঝেন না এই প্রতিযোগী!

আরও পড়ুন: ইন্ডাস্ট্রির এই নায়ককে একেবারেই সহ্য করতে পারেন না প্রিয়াঙ্কা!

সামান্য প্রশ্নের উত্তর দিতে পারছেন না। এদিকে দাঁড়িয়ে আছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মঞ্চে। তাতেই বেঁধেছে গোল। একের পর এক বিতর্কিত মন্তব্য ছুটে আসছে এই প্রতিযোগিতাকে ঘিরে।

আরও পড়ুন:  বিয়ের ডেট ফাইনাল, ছাদনাতলার পথে ঐন্দ্রিলা-অঙ্কুশ

প্রসঙ্গত, গত রবিবার ছিল এবছরে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনাল। সেই উপলক্ষে ঢাকার বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে বসেছে সুন্দরীদের হাট। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট উঠেছে জান্নাতুল ফেরদৌস ঐশীর মাথায়। চীনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেবেন তিনি।