স্টাফ রিপোর্টার, হলদিয়া: চলন্ত ট্রেনে মহিলা কামরায় মহিলাকে ছুরিকাঘাতের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের শিল্পশহর হলদিয়ায়। শনিবার রাতে হাওড়া হলদিয়া লোকাল ট্রেনে তমলুক থেকে ছেলেকে নিয়ে মহিলা কামরায় উঠে হলদিয়া যাচ্ছিলেন অনিতা জানা নামে এক মহিলা।

ট্রেনটি বন্দর স্টেশনে ঢোকার পর কামরায় থাকা সব যাত্রী নেমে পড়েন। মহিলা তার ছেলেকে নিয়ে ওই কামরায় ছিলেন। ট্রেনটি বন্দর স্টেশন ছাড়ার সাথে সাথে এক যুবক লাফিয়ে উঠে পড়ে।

আরও পড়ুন : অসমে যাওয়ার পথে গ্রেফতার পাঁচ অবৈধ বাংলাদেশি মহিলা

মহিলার অভিযোগ, ট্রেনের কামরায় একা পেয়ে যুবকটি একটি ছুরি বের করে কাছে কি কি আছে চায়৷ কিছুই নেই বলার সাথে সাথে সেই ছুরি আমার পেটে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। আমি হাত দিয়ে ধরে ফেলি। আমি আর আমার ছেলে চিৎকার করতে থাকি। কিছুক্ষণ পরে স্টপেজে এক বয়স্কা মহিলা উঠলে যুবকটি ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। হাত দিয়ে রক্ত ঝরে পড়তে থাকে৷ আমি ও আমার ছেলে চিৎকার করতে থাকলেও রেল কর্তৃপক্ষ কোন সাহায্য করেনি।

ওই মহিলার অভিযোগ, অনেক পরে ট্রেনটি হলদিয়ায় পৌছালে রেলপুলিশকে জানানো হলে অনেক দেরিতে তারা হলদিয়া মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে এই ঘটনার পর যাত্রী নিরাপত্তা অভাব বোধ করছেন যাত্রীরা।