স্টাফ রিপোর্টার, মুর্শিদাবাদ: এবার সংখ্যালঘু জেলায় থাবা বসালো বিজেপি, তৃণমূল থেকে বিজেপিতে জোগ দিলেন জিয়াগঞ্জ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান এবং কাউন্সিলর শঙ্কর মন্ডল সহ কয়েকশো কর্মী সমর্থক।

আরও পড়ুন- ত্রিপুরায় হতাশাজনক ফলাফলের চুলচেরা বিশ্লেষণে সিপিএম রাজ্য কমিটি

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পরপরই এই রাজ্যে থাবা বসাতে শুরু করে ভারতীয় জনতা পার্টি। বেশ কয়েকজন বিধায়ক নাম লিখিয়েছেন বিজেপিতে। রাজ্যের বিভিন্ন জেলার মানুষ বিজেপিতে নাম লেখালেও সেই তালিকায় ছিল না সংখ্যালঘু অধ্যশিত মুর্শিদাবাদ। এবার জিয়াগঞ্জ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান এবং কাউন্সিলর শঙ্কর মন্ডলের হাত ধরে এজেলাতেও নিজের জায়গা বিস্তার করতে শুরু করল বিজেপি।

আরও পড়ুন- মমতা যা করেছেন বামফ্রন্টের মুখ্যমন্ত্রী তা করেননি, মত বিজেপি নেত্রীর

কয়েকদিন আগে থেকেই এই শঙ্কর মন্ডলের বিজেপি যোগদান নিয়ে জল্পনা চলছিল, সব জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে সোমবার জিয়াগঞ্জে বিজেপির রাজ্য সভাপতি তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে নাম লেখান তিনি। এদিন কয়েকশো কর্মী সমর্থক নিয়ে তিনি বিজেপিতে যোগদান করেন।

লোকসভা নির্বাচনে মুর্শিদাবাদ জেলায় ভালোই ফল করে বিজেপি। সাংসদ না পেলেও ভোটের পার্শেটেজে বেশ অনেকেটাই জায়গা করে নেয় বিজেপি। বেশ কয়েকটি পৌরসভায় প্রথম স্থানেই শেষ করে তারা। তার মধ্যে ছিল এই জিয়াগঞ্জ পৌরসভা। এদিন শঙ্কর মন্ডলের এই যোগদানের ফলে বিজেপির আরও বেশ কিছুটা শক্তি বৃদ্ধি পেল বলেই মনে করছে রাজনৈতিক মহল।