ছোট্ট শিশুদের পছন্দ করেন না এমন মানুষ নেই। বেশিরভাগ মানুষ ছোট্ট বাচ্চাদের যথেষ্ট ভালবাসেন। নতুন যারা সন্তানের বাবা মা হয়েছেন তাদের কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ হয়ে থাকে নিজের সন্তানের যত্ন। অনেক সময়ে নিজের ছোট্ট সন্তানের জন্য ঠিক ঠাক পোশাক খুজে পেতে অসুবিধার মধ্যে পড়তে হয় অভিভাবকদের। তবে এবারে অ্যামাজনের তরফে এই সমস্যার রেহাই নিয়ে এল।

 

বরাবর ক্রেতাদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ অ্যামাজন। তাদের তরফে ক্রেতাদের জন্য বিভিন্ন ধরনের অফার আনা হয়ে থাকে। এমনকি ক্রেতাদের কথা ভেবে বরাবর বিভিন্ন ধরনের অফার আনা হয়ে থাকে। বিভিন্ন প্রয়োজনীয় জিনিসের উপরে আকর্ষণীয় হারে ছাড় পাওয়ার জন্য ক্রেতাদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ এই অ্যামাজন। তবে এবারে জানা গিয়েছে অ্যামাজনে mini berry 13 piece unisex baby gift set পাওয়া যাবে অত্যন্ত কম দামে। এতে বাচ্চাদের প্রয়োজনীয় সমস্ত উপকরন পেতে পারবেন ক্রেতারা।

 

এছাড়াও কোনও ছোট্ট বাচ্চার জন্মদিনে এটি সেরা উপহার হতে পারে। ৪৫ শতাংশ ছাড়ে এই গিফট সেট কিনতে হলে গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ৫৫০ টাকা। এর ফলে গ্রাহকেরা ছাড় পেতে পারবেন ৪৪৯ টাকা। অন্যদিকে অ্যামাজন পে অথবা icici ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই জিনিস কিনলে গ্রাহকেরা অয়াবেন ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা।

 

অন্যদিকে জানানো হয়েছে hsbc ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাবেন ৫ শতাংশ ছাড়ের সুবিধা। এই গিফট সেটে রয়েছে একটি ছোটদের বডি সুইট , একটি টি শার্ট একটি প্যান্ত। সদ্যজাত শিশুদের জন্য এটি যথেষ্ট প্রয়োজনীয় হবে বলে মনে করা হচ্ছে। পাশপাশি যারা এই মুহূর্তে শিশুদের জন্য এই ধনের গিফট কিনতে চান তাদের কাছে অ্যামাজন একেবারে সেরা পন্থা নিয়ে এসেছে বলে মনে করা হচ্ছে। কম দামের মধ্যে এটি অনেকের কাছেই পছন্দের হবে। অর্থাৎ একদিকে গিফট হিসেবেও দেওয়া যাবে অন্যদিকে প্রয়োজন হলে নিজেরাও ব্যবহার করতে পারবেন নিজেদের সন্তানের জন্য।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.