শিলিগুড়ি:  প্রচারে বেরিয়ে চোট পেলেন টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী। আজ মঙ্গলবার দার্জিলিং লোকসভা কেন্দ্রের মধ্যে থাকা শিলিগুড়ি পুরসভা অঞ্চলে ভোট প্রচারে যান মিমি। আজই প্রচারের শেষ দিন। সকাল থেকেই হুড খোলা জিপে প্রচার করতে দেখা যায় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ৷ তৃণমূলপ্রার্থী অমর সিং রাইয়ের সমর্থনে একাধিক ওয়ার্ডে চলছিল ভোট প্রচার ৷ সঙ্গে ছিলেন দুই মন্ত্রী অরূপ বিশ্বাস এবং গৌতম দেব ৷

আর প্রচার চলাকালীন হঠাৎই হাতে চোট পান মিমি ৷ মুহূর্তের মধ্যে যন্ত্রণায় চিৎকার করে ওঠেন অভিনেত্রী ৷ পাশে থাকা দাদা অরূপ তা দেখেই বোন মিমির চিকিৎসায় হাত বাড়িয়ে দেন। চোট লাগা হাত ডলে দেন মন্ত্রী অরূপ বিশ্বাস। অন্যান্য কর্মীরাও এগিয়ে আসেন। জল দেন অভিনেত্রীর হাতে। এর কিছুক্ষণ পর কিছুটা স্বস্তি পান অভিনেত্রী।

উল্লেখ্য, যাদবপুর কেন্দ্র থেকে লোকসভা ভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে দাঁড়িয়েছেন টলিউড অভিনেত্রী মিমি ৷ সম্প্রতি প্রচারে বেরিয়ে গ্লাভস পরে অনুরাগীদের সঙ্গে হাত মেলাচ্ছিলেন মিমি চক্রবর্তী ৷ এই ছবি সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়তে ওঠে সমালোচনার ঝড় ৷ এখানেই শেষ নয়, এরপর মিমিকে প্রচারে গিয়ে রেগে যেতেও দেখা যায়। এরপর এই ভিডিও ভাইরাল হতেও সোশ্যাল মিডিয়াতে বেশি সময় লাগবে না বলেই মত ওয়াকিবহালমহলের।

মিমি চক্রবর্তী হাতে চোট পাওয়ায় মলম লাগিয়ে দিচ্ছে মন্ত্রী অরূপ বিশ্বাস

শিলিগুড়িতে তৃণমূলের প্রচারে এসে মিমি চক্রবর্তী হাতে চোট পাওয়ায় তার হাতে মলম লাগিয়ে দিচ্ছে মন্ত্রী অরূপ বিশ্বাস

Kolkata24x7 यांनी वर पोस्ट केले मंगळवार, १६ एप्रिल, २०१९