লন্ডন- ২০১৯-কে বিদায় জানিয়ে সারা বিশ্ব ২০২০-কে স্বাগত জানিয়েছে। নতুন বছরে প্রত্যেকেই পরস্পরকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছেন। বাদ যাচ্ছেন না তারকারাও। সুদূর লন্ডন থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও।

লন্ডন ব্রিজের উপরে দাঁড়িয়ে একটি ভিডিওর মাধ্যমে ভক্তদের শুভেচ্ছা জানালেন মিমি। লন্ডনের বৃষ্টি ও কনকনে ঠান্ডায় দাঁড়িয়ে মিমি বলছেন, সবাইকে অনেক ধন্যবাদ আমায় ভালোবাসার জন্য। সবাইকে অনেক ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার।

কিন্তু লন্ডনের আবহাওয়ার জন্য বেশিক্ষণ কথা বলতে পারেননি মিমি। মিমির কথায়, আমি কথা বলতে পারছি না বেশি। একে বৃষ্টি পড়ছে। তার সঙ্গে ঠান্ডা হাওয়া। কিন্তু সবাইকে অনেক ভালোবাসা ও অভিনন্দন। প্রত্যেকের ২০২০ ভালো ও সমৃদ্ধ হোক।

প্রসঙ্গত, ২০১৯ সালটা মিমি চক্রবর্তীর জন্য খুবই তাৎপর্যপূর্ণ ছিল। বলা ভালো, এই গোটা বছরটা ধরেই ভাগ্যদেবী সহায় ছিলেন তাঁর। এবছরই লোকসভা ভোটের দাঁড়ানোর জন্য তৃণমূলের থেকে টিকিট পান মিমি। আর প্রথম বারেই বেশ ভালো সংখ্যক ভোটেই যাদবপুর কেন্দ্র থেকে জয়ী হন অভিনেত্রী। সেখান থেকেই সংসদে পাড়ি দেন তারকা সাংসদ।

অভিনয় থেকে এই বছরটা দূরে থাকলেও খবরে থেকেছেন মিমি। রাজনীতি ছাড়াও এই বছরে আরও মিমির মুকুটে আরও একটি পালক জুড়েছে। সেটি হল তিনি একজন ইউটিউবারও। নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন অভিনেত্রী। সেখানে নিজের গাওয়া মিউজিক ভিডিও-ও পোস্ট করেন তিনি। সেই ভিডিওর শ্যুটিং মিমি করেছেন ইস্তানবুলে।

তবে রাজনীতি ও পেশাই নয়। এই বছর নিজের মতো করে ভালো সময়ও কাটিয়েছেন তিনি। টলি পাড়ার বান্ধবী নুসরত জাহানের বিয়েতে তিনি ছিলেন মধ্যমণি। দায়িত্ব নিয়ে বন্ধুর বিয়ের কাজ করেছেন । আবার সারা বছরই পায়ের তলায় সরষে নিয়ে ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী।