কলকাতা- অভিনয় থেকে রাজনীতির জগৎ, সর্বত্রই পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলও খুলেছেন মিমি। তাঁর গাওয়া গানগুলি ভক্তদের মধ্যে বেশ ছড়িয়েও পড়েছে। সব মিলিয়ে বলা চলে তারকা সাংসদের বৃহস্পতি এখন তুঙ্গে। আর মিমি যে ভালো আছেন, তার ছাপ তাঁর চেহারাতেও পড়েছে। তাই ঘুম থেকে ওঠার পরেও মিমিকে সব সময়ের মতোই ফ্রেশ লাগে।

সম্প্রতি মিমি নিজেরই একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি এভাবেই ঘুম থেকে উঠেছি। সদ্য ঘুম থেকে ওঠা মিমির সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।”

ঘুম থেকে উঠেও অভিনেত্রীকে দেখতে এত সুন্দর লাগছে দেখে অবাক হন তাঁর ভক্তরা। মিমির ভক্তরা কমেন্টে ভরিয়ে দেন। কেউ লেখেন, “তোমায় দারুণ লাগছে।”

কিন্তু শুধু প্রশংসাই নয়। নেটিজেনদের তির্যক মন্তব্যও শুনতে হয় মিমিকে। এক জন লেখেন, “মেক আপ করেই ঘুম থেকে ওঠেন!!” আর একজন লেখেন, “ভ্রুও নকল। এতটা নকল কী ভাবে মানুষ করতে পারে।”

তবে এসব সমালোচনায় খুব একটা পাত্তা দেননি মিমি। তিনি যে মজা করেই পোস্টটি করেছেন, সেটাই তাঁর ভক্তরা ঠিকই বুঝেছেন।

প্রসঙ্গত, শুক্রবার মিমির পোষ্য ছানার জন্মদিন ছিল। আদরের চিকুর জন্মদিন পালন করার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি কেক কাটছেন আর তাঁর পাশে বাধ্য শিশুর মতো দাঁড়িয়ে আছে দুই পোষ্য। কেক কাটার পরে নিজে হাতেই তাদের কেক খাইয়ে দেন মিমি। সেই ভিডিওটিও মুহূর্তে ভাইরাল হয়।