নয়াদিল্লি: তৃণমূলের অনুষ্ঠানের মঞ্চ থেকে সোজা অবতরণ করেছিলেন প্রার্থী তালিকায়। চমকে গিয়েছিলেন অনেকেই। টলিউডে যাদের রমরমা বাজার, তারা হঠাৎ রাজনীতিতে কেন। সেসব প্রশ্নের মুখে জবাব ছুঁড়ে জয়ী হয়েছে দু’জনেই।

সাংসদ হচ্ছেন মিমি ও নুসরত। টলিউডের নায়ক দেব গতবারও সাংসদ ছিলেন। কিন্তু মিমি-নুসরতের কাছে অভিজ্ঞতাটা নতুন। তাই স্বাভাবিকভাবেই তাঁদের উচ্ছ্বাস অন্য মাত্রা নিয়েছে।

বসিরহাট থেকে তিন লক্ষের মার্জিনে জয়ী হয়েছেন নুসরত। হারিয়েছেন বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে। আর যাদবপুরে মিমির মূল প্রতিদ্বন্দ্বী ছিলেন সিপিএমের বিকাশ রঞ্জন ভট্টাচার্য ও বিজেপি প্রার্থী অনুপম রায়। হারিয়ে দিয়েছেন মিমিও। প্রায় আড়াই লক্ষ ভোটের মার্জিনে জয় পেয়েছেন অভিনেত্রী।

আপাতত সাংসদ হওয়ার পথে তাঁরা। শপথ নেওয়া হয়নি এখনও। তবে দিল্লি পৌঁছে গিয়েছেন ইতিমধ্যেই। পার্লামেন্টের সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছেন তাঁরা।

দু’জনকেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে। মিমির পরণে সাদা শার্ট আর ব্লু জিনস আর নুসরত পরেছেন বেগুলি রঙের একটি ওয়েস্টার্ন ড্রেস।

এরই মধ্যে আবার শোনা যাচ্ছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। কলকাতার ব্যবসায়ী পাত্রের সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর। জানা গিয়েছে, কলকাতার শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে হবে তাঁর। এও শোনা যাচ্ছে যে, নুসরতের বিয়ে কলকাতায় হচ্ছে না। ভারতের বাইরেই ডেস্টিনেশন ওয়েডিং হবে তাঁদের। ইস্তাম্বুলে এই বিয়ে হবে বলে জানা গিয়েছে।