ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, বহরমপুর: ভোটের বাজারে হিসেব বহির্ভূত বিপুল পরিমাণ টাকা উদ্ধার করল ভগবানগোলা থানার পুলিশ ও ফ্লাইং স্কোয়ার্ড। রবিবার বিকেলে মুর্শিদাবাদের লালগোলা-বহরমপুর রাজ্য সড়কের ভগবানগোলা থানার পি ডব্লু ডি মোড় এলাকায় নাকা চেকিং চলাকালীন এফ এস টি স্কোয়াডের অফিসারেরা মোট ২১লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করেন। প্রীতি কুমার দাস নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।জানা গিয়েছে, ওই ব্যক্তি জিয়াগঞ্জ থানার স্টেশন রোড লন্ডন মিশন এলাকার বাসিন্দা৷

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রীতি কুমার দাস একটি চার চাকা গাড়ি করে এদিন লালগোলা থেকে জিয়াগঞ্জ যাচ্ছিলেন। নির্বাচনী নিয়ম মেনে বিভিন্ন সড়কে প্রশাসনিক তল্লাশি জারি রয়েছে।সেই তল্লাশি চালাতে গিয়েই প্রীতিবাবুর গাড়ির মধ্যে থেকে ব্যাগ ভরতি টাকা উদ্ধার করা হয়।

এদিকে এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ব্যপক দেখা দেয়।তবে আটক হওয়া ব্যক্তি প্রীতি কুমার দাস নিজেকে লটারির ডিস্ট্রিবিউটর বলে দাবি করে বলেন,” সপ্তাহ খানেক আগে লটারিতে ২৬ লাখ টাকা পাই।ওই টাকা লালগোলা থেকে বাড়ি নিয়েই আসছিলাম।ফলে হিসেব বহির্ভূত বা অবৈধ টাকা আমি বহন করিনি।উপযুক্ত তথ্য প্রমাণ আমার হাতেই রয়েছে৷”

এই ব্যাপারে ভগবানগোলার বিডিও পুলক কান্তি মজুমদার জানিয়েছেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে৷