শ্রীনগর: কাশ্মীরে ফের জঙ্গি নিশানায় বিজেপি নেতা। বুধবার ভরসন্ধেয় কাশ্মীরর বদগাম জেলার খাগ গ্রামে এক বিজেপি নেতাকে তাঁর বাড়ির সামনেই গুলি করে খুন করল জঙ্গিরা। এদিন রাত পর্যন্ত কোনও জঙ্গি সংগঠনের তরফেই এই খুনের দায় স্বীকার করা হয়নি। খুনে অভিযুক্ত সন্দেহে কাউকে পুলিশ এখনও গ্রেফতারও করতে পারেনি।

উপত্যকায় ফের জঙ্গিদের টার্গেট বিজেপি নেতা। জানা গিয়েছে, এদিন সন্ধেয় বিজেপি নেতা ভূপিন্দর সিংকে তাঁর বাড়ির সামনে গুলি করে খুন করে জঙ্গিরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন এই ঘটনার আগে নিজের নিরাপত্তারক্ষীদের নিয়ে খাগ থানায় গিয়েছিলেন ওই বিজেপি নেতা।

তবে কিছুক্ষণের মধ্যেই নিরাপত্তারক্ষীদের থানায় বসিয়ে রেখে তিনি বেরিয়ে যান। কাউকে কিছু না জানিয়ে হঠাৎই বাড়ির কাছে চলে যান তিনি।

খাগ গ্রামের সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত ভূপিন্দর সিং। বাড়ির কাছাকাছি পৌঁছতেই জঙ্গিদের একটি দল ঘিরে ধরে ওই বিজেপি নেতাকে। ভপিন্দর সিংকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এদিকে, এদিন কেনই বা ওই বিজেপি নেতা খাগ থানায় এসেছিলেন এবং কেন সেখানে কাউকে কিছু না জানিয়ে বেরিয়ে গেলেন তা জানার চেষ্টায় পুলিশ।

এর আগেও কাশ্মীরের বিভিন্ন এলাকায় জঙ্গিদের হাতে খুন হয়েছেন একাধিক বিজেপি নেতা। ভূস্বর্গের বিভিন্ন জায়গায় বিজেপি নেতাদের দল ছাড়তে হুমি দিয়ে পোস্টারও সাঁটানো হয়।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।