নয়াদিল্লি: আজকের দিনে মানুস ক্রমেই নির্ভরশীল গ্যাজেটের উপরে। বিশেষত করোনা পরবর্তী সময়ে ক্রমেই বেড়েছে এই নির্ভরতা। আর সেই কারণে একাধিক কোম্পানি ক্রমেই বাজারে আনছে নিত্য নতুন ধরনের গ্যাজেট। যা সুবিধা দিয়েছে স্থানীয় মানুষদের।

ভারতের বাজারেও ক্রমেই আনা হচ্ছে একাধিক গ্যাজেট। আর এবারে mi এর তরফ থেকে নিয়ে আসা হয়েছে এক নতুন mi watch।

জানা গিয়েছে এই ঘড়ির দাম রাখা হবে ১০৯৯৯ টাকা। এতে রয়েছে নতুন একাধিক সুবিধা। এমনিতেই এই মুহূর্তে ভারতের বাজারে একাধিক কোম্পানি নিয়ে এসেছে স্মার্ট ওয়াচ। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এখন দেখার এই ঘড়ি কতটা জনপ্রিয় হতে পারে গ্রাহকদের কাছে। জানা গিয়েছে এই ঘড়ি বিক্রি শুরু হবে আগামী ৬ অক্টোবর থেকে।

রিটেল ষ্টোরের পাশপাশি এই ঘড়ি পাওয়া যাবে একাধিক অন্যান্য জায়গা থেকে। জানানো হয়েছে ই কমার্স সাইট থেকেও গ্রাহকেরা কিনতে পারবেন এই ঘড়ি। এই ঘড়ির ডিসপ্লের আকার জানানো হয়েছে ৪৬ এমএম। দাম কম হওয়ার মধ্যে গ্রাহকদের কাছে আকর্ষণের বিষয় হতে পারে এই ঘড়ি। এছাড়া বেশ কিছু আলাদা রঙ এ পাওয়া যাবে এই ঘড়ি।

এই ঘড়ি টে রয়েছে ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে। এছাড়া রয়েছে গরিলা গ্লাসের ব্যবস্থা। ফলে কোন রকম আঘাত থেকে সুরক্ষা পাওয়া যাবে এই ঘড়ির। এছাড়া এই ঘড়িতে রয়েছে ব্লু টুথের সুবিধাও। এছাড়া এই ঘড়িতে রয়েছে জল নিরোধকের সুবিধাও। রয়েছে ৪২০ এমএএইচ ব্যাটারি। একবার চার্জ দিলে ২ সপ্তাহ এই ঘড়ি নাগাড়ে চলতে পারে। আর জিপিএস অন থাকলে ২০ ঘণ্টা চলতে পারে বলে জানানো হয়েছে। এছাড়া এই ঘড়িতে রয়েছে হার্ট রেট মাপার সুবিধাও। এছাড়া রয়েছে একাধিক মোড। যা ব্যবহারকারীরা নিজেদের প্রয়োজনে ব্যবহার করতে পারবে।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।