স্টাফ রিপোর্টার , কলকাতা : ফের বাড়ছে শহরের তাপমাত্রা। এমনটাই জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর। গত কয়েকদিন বৃষ্টির জেরে তাপমাত্রা নিয়ন্ত্রণে ছিল। বৃষ্টি সম্ভাবনা নেই ফলে ফের ধীরে ধীরে চড়ছে পারদ।

শুক্রবারের সর্বোচ্চ তাপমাত্রা ৩৬.৫ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ২৮.৭ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি। আর্দ্রতার পরিমাণ সর্বোচ্চ ৯১শতাংশ , সর্বনিম্ন ৫৮শতাংশ।

বৃহস্পতিবারের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬.১ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ২৬.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিক। আর্দ্রতার পরিমাণ সর্বোচ্চ ৮৮ শতাংশ , সর্বনিম্ন ৪৪ শতাংশ।

বুধবারের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৭ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। মঙ্গলবার সন্ধ্যায় হালকা বৃষ্টি এবং ঠান্ডা হাওয়ায় তাপমাত্রার পরিবর্তন ঘটে। সর্বনিম্ন তাপমাত্রা কম ছিল। বৃষ্টির দেখা নেই তাই ফের চড়ছে পারদ। মঙ্গলবারের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬.২ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ২৩.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে তিন ডিগ্রি কম । সোমবার রাতে কলকাতায় বৃষ্টি হয়েছিল ১০.৩ মিলিমিটার। আর্দ্রতার পরিমাণ সর্বোচ্চ ৯৪ শতাংশ সর্বনিম্ন ৫৪ শতাংশ।