রায়পুর: নির্বাচনের আগে ফের অরুণ জেটলির বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ছত্তিসগড়ের নির্বাচনের ঠিক আগে রায়পুরে গিয়ে তিনি বলেন, মেহুল চোকসি নাকি টাকা জমা রাখতেন অরুণ জেটলির ব্যাংক অ্যাকাউন্টে।

সোমবার ছত্তিসগড়ে ভোট প্রচারে গিয়ে একথা বলেন রাহুল। এদিনই তিনি অর্থমন্ত্রী অরুণ জেটলির পদত্যাগও দাবি করেছেন। কয়েক মাস আগেই পঞ্জাব ন্যাশনাল ব্যাংক ধেকে কয়েক কোটি ঋণ বাকি রেখে দেশ ছেড়েছেন চোকসি। ট্যুইটারে রাহুল লিখেছেন, ফাইলের উওর চেপে বসে চোকসিকে পালাতে সাহায্য করেছেন জেটলি।

রাহুলের দাবি, মিডিয়ায় জেটলির সেই ঘটনা চেপে দেওয়া হয়েছে। তবে দেশবাসী একথা ভুলবে না বলেই জানিয়েছেন তিনি। রাহুল গান্ধী বলেন, চোকসিকে অরুণ জেটলির মেয়ের ICICI ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর দেওয়া হয়েছিল। সেখানেই টাকা জমা করতেন চোকসি। ট্যুইটে তিনি হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করেছেন, #ArunJaitlieMustResign.

আগেই কংগ্রেস অভিযোগ করেছিল যে জেটলির মেয়ে ও জামাই দু’জনেই আইনজীবী। তারা মেহুল চোকসির কাছ থেকে ২৪ লক্ষ টাকার রিটেনারশিপ পেয়েছে। যদিই জেতলির জামাই বিবৃতি দিয়ে দিয়ে জানিয়েছিলেন যে চোকসির প্রতারণার খবর সামনে আসার পরই তাঁদের ল’ফার্ম ই রিটেনারশিপ ফিরিয়ে দেয়।