ট্রফি পেতে হবে এমন কোন কথা নেই! এমনকি বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ারও দরকার নেই। শুধু করতে হবে একটা গোল! আর তা করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলে ফেলবেন। তিনি নিশু কাউটি। পেরুর সুপার মডেল, দেশের গোটা ফুটবল দলেরই বান্ধবী। দলকে তাতাতে তাঁর খোলাখুলি প্রস্তাব, গোল কর আর আমার বুক দেখো! পেরুর মডেল হওয়াতে দলের সমর্থন হলেও নেইমারকে নিশু ভালোবাসেন! তাঁর সঙ্গে একাধিক ছবিও রয়েছে তাঁর।

বিশ্বকাপের সময়ে এমন ঘটনা কিংবা প্রস্তাব নতুন কিছু নয়! ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনমিলনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। শুধু তাই নয়, ভারতীয় দলের জন্যে পোশাক খোলা থেকে আরও নানারকম প্রস্তাব ছুঁড়ে দিয়েছিলেন পুনম।

তবে নিশু খুব একটা চাপ দেন তাঁর দলের খেলোয়ারদের! তাঁর ছোট্ট একটা দাবি, তাঁর কোনও বিশ্বকাপের দরকার নেই। এমনকী, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্ব টপকাতেও হবে না। চাই শুধু গোল। পেরুর যে কেউ গোল করলেই হবে। আর তা হলেই তিনি হাওয়ায় ওড়াবেন পোশাক।

সেই মতো ডেনমার্কের বিরুদ্ধে গ্যালারিতে ছিলেন, তবে পোশাক খোলার অবকাশ পাননি নিশু। পেনাল্টি পেয়েও তা মহাশূন্যে উড়িয়ে দিয়েছেন কুয়েভা। পেরুও হেরে গিয়েছ প্রথম ম্যাচে। অবশ্য আরও অন্তত দুই ম্যাচ পাচ্ছেন তিনি। ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ দুই ম্যাচ খেলবে পেরু। এই দুই ম্যাচেও ফুটবলারদের অনুপ্রেরণা দিতে নিশু গ্যালারিতে থাকবেন। এখন দেখার ম্যাচ জেতার পর তিনি কি করেন!