নয়াদিল্লি : বেডফোর্ডশায়ার এবং এডিনবারগ বিশ্ববিদ্যালয় থেকে দুটি সম্মানসূচক ডক্টরেট ইতিমধ্যেই রয়েছে কিং খানের ঝুলিতে। আবারও শাহরুখের মুকুটে যুক্ত হল নয়া পালক।

লন্ডনের ইউনিভার্সিটি অব ল থেকে ডক্টরেট পেলেন কিং খান।

বিশ্ববিদ্যালয়ের স্নাতক সম্মান প্রদান অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ডক্টরেট সম্মানে ভূষিত হন কিং অব রোম্যান্স। ফিল্যানথ্রফি বিষয়ে সম্মান পেলেন তিনি।

এর আগে বেডফোর্ডশায়ার এবং এডিনবারগ বিশ্ববিদ্যালয় থেকে দুটি সম্মানসূচক ডক্টরেট পেয়েছেন শাহরুখ খান। ৩৫০-এর বেশি ছাত্র-ছাত্রীদের জন্য স্নাতক অনুষ্ঠানের সময় এই অভিনেতা মেধা লাভ করেন ।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.