কলকাতাঃ  করোনা পরিস্থিতির মধ্যেই জলপাইগুড়িতে স্বাস্থ্য খাতে কর্মী নিয়োগের জন্যু বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। মূলত medical technologist-পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের দ্রুত ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে।

ইন্টারভিউয়ের তারিখ ৫.১১.২০২০। এই পদের জন্য শূন্য পদ রয়েছে ৫ টি। প্রার্থীদের কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়া দুই বছরের ডিপ্লোমা করতে হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ২১ থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে।

সফল প্রার্থীদের বেতন ২০ হাজার মাসিক। নিয়ম মাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের ইন্টার ভিউ, পরীক্ষার রেজাল্ট দেখে বাছাই করা হবে বলেও জানানো হয়েছে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য প্রার্থীদের www.wbhealth.gov.in এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে। আবেদনের জন্য প্রার্থীদের ১০০ টাকা আবেদন ফি বাবদ দিটে হবে।

এই টাকা demand draft এর মাধ্যমে দিতে হবে। ইন্টারভিউ হবে chamber of chief medical officer of health jalpaiguri district health administrative building 1st floor hospital road jalpaiguri. ৫ তারিখে।

প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে দ্রুত সেখানে যেতে জানানো হয়েছে।

চাকরি
চাকরির খবর

জরুরি তথ্য- ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই জরুরি তথ্যগুলি আরও একবার যাচাই করে নিন। প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইট এবং সরাসরি দফতরের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।