west bengal power development corporation limited কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের জন্য দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। মেডিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত ওয়াক ইন ইন্টারভিউতে যোগ দিতে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের তারিখ ৪.১২.২০২০।

মোট শূন্য পদ রয়েছে ১৩ টি। প্রার্থীদের এমবিবিএস করতে হবে। পাশপাশি রেজিস্টার্ড হতে হবে। প্রার্থীদের বয়স ৩৬ বছরের মধ্যে হতে হবে।

প্রার্থীদের বেতন ৫৬১০০-১৬০৫০০ টাকা হবে। নিয়ম মাফিক তফসিলি জাতি এবং উপজাতিদের ক্ষেত্রে নিয়ম মাফিক ছাড় দেওয়া হবে। তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং অনগ্রসর শ্রেনীর ক্ষেত্রে ৩ বছর এবং পি ডবলু ডি প্রার্থীদের ক্ষেত্রে ১০ বছরের ছাড় দেওয়া হবে। প্রার্থীদের ইন্টার ভিউয়ের মধ্যমে বাছাই করা হবে।

বিস্তারিত জানার জন্য https://wbpdcl.co.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। ইন্টার ভিউয়ের তারিখ এবং সময় পরে জানানো হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ওয়েবসাইটে রয়েছে।

ইন্টারভিউয়ের ঠিকানা- corporate office west bengal power development corporation limited bidyut unnayan bhaban plot no 3/c la block sector-3 bidhannagar kolkata 700106

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.