ফাস্টফুড লাভারদের কাছে একটি জনপ্রিয় খাবারের নাম হল বার্গার। কারণ, অল্প সময়ের মধ্যে পেট ভরিয়ে দেয় এক টুকরো বার্গার। অঞ্চলভেদে বার্গারের স্বাদেও কমবেশি একটু ফারাক দেখা যায়। তবে ভিন্ন স্বাদের এই খাদ্যবস্তুটির উপর ভোজনপ্রিয় মানুষের আকর্ষণ যে কোনও অংশে কম নয় তা বলাই বাহুল্য।

কিন্তু এখন যদি আমরা আপনাকে বলি যে, এখন ম্যাকডোনাল্ডস একধরনের সুগন্ধি মোমবাতি বিক্রি করছে। যার সুবাস এতটাই সুন্দর যে আপনার ঘরে যদি ওই মোমবাতি জ্বালানো হয় তাহলে আপনার রুম থেকে মিলবে বার্গারের মতো গন্ধ। যা আপনার পেটে বার্গারের খিদে কিছুটা হলেও বাড়িয়ে তুলবে। আর আপনি ছুটে যাবেন রসনা তৃপ্তি করতে বার্গারের দোকানে।

ফলে এই ধরনের মোমবাতি ব্যবহার করলে আপনার বাড়িতে এখন বার্গারের মতো গন্ধ পাওয়া যাবে। তবে বার্গারের এই সুবাস মিলবে ক্যালোরি ছাড়াই।

খবরটা শুনে নিশ্চয় আপনার মধ্যে দারুণ আনন্দ হচ্ছে? বার্গার প্রেমীদের কাছে এমন খবরে আনন্দ পাওয়ারই তো কথা। বুঝতে অসুবিধা হচ্ছে? তবে এবার কারণটা একটু পরিষ্কার করেই বলি আপনাদের।

জানা গিয়েছে, ‘গোল্ডেন আর্চস আনলিমিটেড’ নামের একটি ওয়েবসাইট ম্যাকডোনাল্ডসের শার্ট থেকে নেকলেস, চপ্পল এবং মোমবাতিতে বিক্রি করছে। যা আপনার বাড়িতে বার্গারের মতো গন্ধ আনবে, তাদের কাছে সমস্ত কিছুই রয়েছে।

শুধু তাই নয়, ছয়টি ভিন্ন সুগন্ধযুক্ত মোমবাতির প্যাকেটে বান, কেচাপ, আচার, পনির, পেঁয়াজ এবং মাংসের সুবাসযুক্ত মোম রয়েছে। যা একসঙ্গে জ্বললে, ওই মোমবাতিগুলির মধ্য থেকে কোয়ার্টার পাউন্ডার বার্গারের মতো গন্ধ পাওয়া যাবে। আমাদের ধারণা, আপনি সমস্ত মোমবাতি গুলি যখন একসঙ্গে জ্বালাবেন, তখন এগুলি একটি নতুন ঘ্রাণ বয়ে নিয়ে আসবে। যা আপনার একদম নিজের বার্গার তৈরির মতো সুবাস।

তবে বিষয়টি বিস্তারিত ভাবে জানতে ওয়েবসাইটটিতে ক্লিক করলে দেখা যায় যে, মোমবাতিগুলি বিক্রি হয়ে গেছে। তবে আমরা এখনও বলতে পারি না এটি সত্যি কিনা। কারণ, ওয়েবসাইটে এই বিষয়ে কোনও রিভিউ নেই। এছাড়াও, ম্যাকডোনাল্ডস-এর বিষয়ে কোনও বিশেষ ঘোষণা করেননি।

তবে এই খবরটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে টুইটার এটি হারিয়ে ফেলে বলে জানা গিয়েছে।